বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পটুয়াখালীতে বিয়ের দুইদিন পর বৌভাতের দিন বরের মৃত্যু!

অনলাইন ডেস্ক ::: বৌভাতের অনুষ্ঠান। আর এ উপলক্ষে বাড়িভর্তি আত্মীয়-স্বজন। রান্নায় ব্যস্ত বাবুর্চিরা। কনের বাড়ির লোকজনও উপস্থিত। একটু পরেই পাতে পড়বে পোলাও-মাংস। কিন্তু এরমধ্যে খবর এলো বর আর নেই!

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায় বৌভাতের দিন এমনই এক হৃদয়বিদারক ঘটনা ঘটেছে। বিয়ের দুইদিন পর বৌভাতের দিন বর মো. রফিকুল ইসলামের (৩০) মৃত্যু হয়েছে।

বুধবার (০২ ডিসেম্বর) দুপুরে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সোমবার (৩০ ডিসেম্বর) উপজেলার মাধবখালী ইউনিয়নের সফিকুল ইসলামের ছেলে রফিকুল ইসলামের সঙ্গে বরগুনা জেলার বেতাগী ভাসনদা এলাকার আবদুল মান্নানের মেয়ে ময়নার বিয়ে হয়। বুধবার ছেলের বাড়িতে বৌভাতের আয়োজন। কিন্তু বরের মৃত্যুর খবরে বিয়েবাড়ির আনন্দ রূপ নেয় বিষাদে।

স্থানীয় বাসিন্দা নুরুল হক বলেন, রফিকুল ইসলাম দীর্ঘদিন ধরে থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত। কিছুদিন পর পর তার রক্ত পরিবর্তন করতে হয়। রফিকুল অসুস্থ থাকায় এতদিন বিয়ে করেন নি। সম্প্রতি পারিবারিকভাবে তার বিয়ে হয়। সোমবার অনুষ্ঠান করে নববধূকে বাড়িতে তুলে আনেন। ছেলের বাড়িতে বৌভাতের আয়োজন করা হয়। মেয়েদের বাড়ির লোকজন ও স্থানীয় আত্মীয়-স্বজন অনুষ্ঠানে উপস্থিত হন।

কিন্তু হঠাৎ করে সকাল ১০টার দিকে রফিকুল অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে দুপুর ১২টার দিকে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। দুপুর সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

স্বামীর মৃত্যুর খবর পেয়ে নববধূ ময়না অজ্ঞান হয়ে পড়েন। তাকেও তাৎক্ষণিকভাবে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে নববধূ চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানান, রফিকুল ইসলামের এমন মৃত্যু মানা যায় না। কয়েকদিন আগে বিয়ে করেছেন। আজ তার বাড়িতে অনুষ্ঠান। ভাগ্যের কি নির্মম পরিহাস। অনুষ্ঠানের দিন তার মৃত্যু হলো। আল্লাহ তাকে জান্নাতবাসী করুক।

বুধবার রাত সাড়ে ৭টার দিকে তাকে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।”

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp