বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পটুয়াখালীতে রোগী সেজে হাসপাতালে ঢুকে নার্সকে ছুরিকাঘাত, আটক ১

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীর বাউফলে একটি বেসরকারি হাসপাতালে রোগী সেজে প্রবেশ করে সুজাতা দত্ত (২২) নামের এক সিনিয়র নার্সকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) কালিশুরী স্লোব বাংলাদেশ হাসপাতালে এ ঘটনা ঘটে। এতে লিটন খান (২৪) নামের একজনকে আটক করেছে পুলিশ।

হাসপাতালের কর্মকর্তা ইউসুফ খান জানান, সকাল সাড়ে ৬টার দিকে তিন যুবক একটি মোটরসাইকেলযোগে হাসপাতালের মূল ফটকের কড়া নাড়ে। তারা বাইক এক্সিডেন্ট করেছে বলে জানান। তখন তিনি ফটকের তালা খুলে দেন। নুরজাহান নামের এক কর্মী এসে তাদের জরুরি বিভাগে নিয়ে যান। এরপর তিনি ফুল গাছে পানি দিতে চলে যান। এর কিছুক্ষণ পর জরুরি বিভাগ থেকে চিৎকার শুনতে পেয়ে তিনি দৌঁড়ে গিয়ে দেখেন নার্স সুজাতা রানীর শরীর রক্তাক্ত ও অসংখ্য জখম। এ সময় দুর্বৃত্তরা হাতে ছুরি নিয়ে বের হয়ে যাচ্ছে।

তিনি আরও জানান, জীবনের ঝুঁকি নিয়ে ওই দুর্বৃত্তকে ঝাপটে ধরেন তিনি। এরপর হাসপাতালের স্টাফরা এসে তাকে সাহায্য করেন। আহত নার্স সুজাতাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বাউফল থানার এসআই সাইফুল ইসলাম জানান, আটককৃত দুর্বৃত্ত লিটন ভোলা জেলার গজারিয়া গ্রামের বাসিন্দা সাইদুল খানের ছেলে। তাকে জিজ্ঞাসাবাদ হচ্ছে বলেও জানান তিনি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp