বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পায়ুপথে ইয়াবা পাচার! শাহজালালে ধরা পড়লেন যাত্রী


অনলাইন ডেস্ক :: ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আর্মড পুলিশের হাতে এক হাজার ৪২৫ পিস ইয়াবাসহ আটক হয়েছেন হেলাল উদ্দিন (৩২) নামে এক যাত্রী। ওই যাত্রী পায়ুপথে ইয়াবা বহন করে নিয়ে আসেন।

সোমবার বিমানবন্দর থানায় এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। আটক হেলাল কক্সবাজার জেলার উখিয়া থানার আশারপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

আলমগীর জানান, সোমবার বিকালে হেলাল উদ্দিন নামে ওই যাত্রী বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী এলাকায় ঘোরাফেরা করছিলেন। তার গতিবিধি সন্দেহজনক মনে হলে দায়িত্বরত আর্মড পুলিশ সদস্যরা তাকে চ্যালেঞ্জ করে। কিন্তু তিনি অস্বীকার করেন। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়।

বিমানবন্দর আর্মড পুলিশের কর্মকর্তা বলেন, জিজ্ঞাসাবাদে তিনি তার পায়ুপথে ইয়াবা থাকার কথা স্বীকার করেন। উখিয়ার খালেদা (২৫) নামে জনৈক মাদক কারবারি তাকে এই ইয়াবা ঢাকায় পৌঁছানোর জন্য দেন বলে তিনি জানিয়েছেন।


খালেদার স্বামী আলমগীর (৩০) ঢাকার মিরপুরের ১২ নম্বর সেকশন থেকে গ্রহণ করার কথা ছিল বলে হেলাল জানান। বিনিময়ে তিনি ১৫ হাজার টাকা পেতেন। পরবর্তীতে বিশেষ প্রক্রিয়ায় পায়ুপথ থেকে ওই ইয়াবা বের করে আনা হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp