বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে চিকিৎসকের অবহেলায় অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু, চিকিৎসকসহ গ্রেফতার ৪

পিরোজপুর প্রতিনিধি ::: পিরোজপুরের নেছারাবাদ উপজেলায় আব্দুর রহমান হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ক্লিনিক কর্তৃপক্ষ ও চিকিৎসকের অবহেলায় কলি বেগম নামে এক অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ সোমবার এ ঘটনায় নেছারাবাদ থানায় মৃত কলি বেগমের স্বামী নূরে আলম শেখ একটি মামলা দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আহম্মেদ।

গ্রেফতারকৃতরা হলেন, চিকিৎসক মানবিক সরকার, নার্স মোসা: শরিফা (২৭), নার্স মোসা: ইয়াসমিন (৩৪) এবং ক্লিনিক একাউন্ট ম্যানেজার মোসা: উম্মে সালমা (৩৪)।

মৃত কলি বেগমের বাড়ি (২১) পিরোজপুরের নাজিরপুর উপজেলার কলারদোয়ানীয়া এলাকায়।

মৃত কলি বেগমের স্বামী নূরে আলম শেখের অভিযোগ, তার অন্তঃসত্ত্বা স্ত্রী কলি বেগম রবিবার দুপুরে অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য আব্দুর রহমান হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি করা হয়। পরে চিকিৎসক সন্ধ্যার পরে তার স্ত্রীকে অপারেশন থিয়েটারে নিয়ে অ্যানেস্থেসিয়া দেয়ার পরপরই তিনি বেশি অসুস্থ হয়ে পড়েন। এ সময় নার্সের কাছে তার স্ত্রীর বিষয়ে জানতে চাইলে নার্স জানায় তার স্ত্রী খুব বেশি অসুস্থ হয়ে পড়েছেন। তারপর অনেক সময় অপারেশন থিয়েটার বন্ধ থাকলে তিনিসহ তার আত্মীয়-স্বজনরা অপারেশন থিয়েটারে ঢুকে দেখতে পান তার স্ত্রী বেডে একা পড়ে আছেন। তৎক্ষনাৎ কলিকে ঐ ক্লিনিক থেকে উদ্ধার করে নেছারবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডা: ফিরোজ কিবরিয়া জানান, গর্ভবর্তী ওই রোগী হাসপাতালে নিয়ে আসার আগেই মারা গেছেন।

নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ জাফর আহম্মেদ বলেন, এ ঘটনায় মৃত কলি বেগমের স্বামী নূরে আলম শেখ বাদী হয়ে সাতজনকে আসামি করে থানায় মামলা করেছেন। মামলায় এক ডাক্তারসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।’’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp