বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে বাতাবি লেবু খাওয়ায় শিশুকে গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে ও কুপিয়ে জখম

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের নাজিরপুরে বাতাবি লেবু খাওয়া নিয়ে হামিম তরফদার (১১) নামে একটি শিশুকে গাছের সঙ্গে বেঁধে মারধর করার পর কুপিয়ে জখম করা হয়েছে। বর্তমানে ওই শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের অতুলনগর গ্রামে এ ঘটনা ঘটে।

আহত হামিম তরফদার ওই গ্রামের শাহেদুল তরফদারের ছেলে ও উপজেলার মাটিভাঙ্গার হাজি আব্দুল গানি মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

আহত শিশুটির বাবা জানান, মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে হামিম তার দাদি বাহারন বেগমের গাছের একটি বাতাবি লেবু পেড়ে ছয় বন্ধু মিলে খাচ্ছিলো। তখন পার্শ্ববর্তী জাফর শেখ তার গাছের ফল পেড়ে খেয়েছে ভেবে ক্ষিপ্ত হন। এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার দুপুরে হামিম বাড়ির পাশের নদীতে গোসল করার সময় তাকে ডেকে নিয়ে নদীর পাড়ের একটি মেহগনি গাছের সঙ্গে গামছা দিয়ে বেঁধে মারধর করেন। পরে তার মাথায় দা দিয়ে কোপ দিলে হামিম অজ্ঞান হয়ে যায়। ঘটনাটি স্থানীয় একটি শিশুর মুখে শুনে পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাক্তার অশেষ প্রতীম রায় জানান, শিশুটিকে ধারালো কিছু দিয়ে আঘাত করা হয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত জাফর শেখ জানান, গত দুইদিন আগে ওই শিশুটি তার গাছের বাতাবি লেবু চুরি করে খায়। বিষয়টি জানতে চাইলে সে আমাকে ঘুষি মারে। এজন্য তাকে লাঠি দিয়ে মাথায় আঘাত করা হয়েছে। এতে তার বাবা ও আত্মীয়-স্বজন আমার ওপর হামলা করে।

থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) মুনিরুল ইসলাম জানান, এমন কোনো খবর পাইনি। তারপরও বিষয়টি খোঁজ নেওয়া হচ্ছে।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp