বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

পিরোজপুরে সাজাপ্রাপ্ত দুর্ধর্ষ ডাকাত মন্টু গ্রেফতার হওয়ায় জনমনে স্বস্তি

পিরোজপুর প্রতিনিধি ::: ২৯ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি আন্তঃজেলা ডাকাত দলের প্রধান মন্টু কবিরাজ (৪৫) র‍্যাবের হতে গ্রেফতার হওয়ায় গোটা পিরোজপুর জেলায় স্বস্তির নিঃশ্বাস ফেলছেন সাধারণ মানুষ। রবিবার (৫ ফেব্রুয়ারি) জেলার বিভিন্ন উপজেলার লোকজনের কথা বললে লোকজন স্বস্তি প্রকাশ করেন।

তবে তারা এখনো দুর্ধর্ষ ডাকাতের ব্যাপারে কথা বলতে নাম প্রকাশ করতে চাননি। দুর্ধর্ষ এ ডাকাত গ্রেফতার হওয়ায় কিছু-কিছু এলাকায় মিষ্টি বিতরণের খবর পাওয়া গেছে।

গত ২ জানুয়ারি বৃহস্পতিবার রাত পৌনে নয়টার দিকে র‍্যাব-৮ বরিশাল এর একটি টিম অভিযান চালিয়ে উপজেলার নাগ্রাভাংগা গ্রাম থেকে মন্টু কবিরাজকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত মন্টু কবিরাজ পার্শ্ববর্তী ভান্ডারিয়া উপজেলার ৩নং ওয়ার্ড-দক্ষিণ ভান্ডারিয়া টিএনটি রোড এলাকার মৃত আজাহার কবিরাজ এর ছেলে।

র‍্যাব-৮ কর্মকর্তারা জানান, মন্টু কবিরাজ আন্তঃজেলা ডাকাত দলের প্রধান। তার বিরুদ্ধে পিরোজপুর ও ঝালকাঠি এবং পটুয়াখালী জেলার বিভিন্ন থানায় ডাকাতি, অস্ত্রসহ একাধিক বিভিন্ন মামলা রয়েছে। বেশ কয়েকটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির পাশাপাশি একাধিক মামলায় ২৯ বছর সাজা হয়।

মন্টু কবিরাজ ২৯ বছরের সাজাপ্রাপ্ত হয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে পালিয়ে বেড়াচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে গত ২ জানুয়ারি বৃহস্পতিবার রাত পৌনে নয়টার দিকে পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার নাগ্রাভাংগা গ্রাম থেকে মন্টু কবিরাজকে গ্রেফতার করা হয়। আইনগত ব্যবস্থা নেয়ার জন্য গ্রেফতারকৃত মন্টু কবিরাজকে ভান্ডারিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

ভান্ডারিয়া থানার ওসি মো. আসিকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মন্টু কবিরাজকে পিরোজপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp