বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

প্রিয়া সাহার নালিশ শুনে হেলিকপ্টার খুঁজলেন ট্রাম্প!

অনলাইন ডেস্ক : বাংলাদেশে প্রায় ৩ কোটি ৭০ লাখ হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান নিখোঁজ রয়েছেন বলে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে নালিশ করেছেন প্রিয়া সাহা নামে এক নারী। শুধু তাই নয়, বাংলাদেশে তার ঘর-বাড়ি পুড়িয়ে দেওয়া হয়েছে। জমি ছিনিয়ে নেওয়া হয়েছে। তবু তিনি আইনের সুরক্ষা পাননি। ট্রাম্পের কাছে অভিযোগের এই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর চলছে তীব্র সমালোচনা। যদিও প্রিয়া সাহার নালিশের পর ট্রাম্প সেই অভিযোগের কোনো উত্তর না দিয়ে সহকর্মীদের কাছে তার হেলিকপ্টার ল্যান্ড করেছে কিনা-সেটা জানতে চান।

ভিডিওতে দেখা যায়, গত বুধবার বিভিন্ন দেশের ধর্মের নামে নিপীড়িত হওয়া ২৭ নারী-পুরুষের সঙ্গে নিজের ওভাল অফিসে দেখা করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এ সময় সেখানে এক নারী নিজেকে বাংলাদেশি পরিচয় দিয়ে ট্রাম্পকে বলেন, ‘স্যার, আমি বাংলাদেশ থেকে এসেছি। এখানে প্রায় ৩ কোটি ৭০ লাখ হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান নিখোঁজ রয়েছেন। দয়া করে আমাদের সাহায্য করুন। আমরা আমাদের দেশেই থাকতে চাই।’
এ সময় ডোনাল্ড ট্রাম্প তার দিকে সহানুভূতির হাত বাড়িয়ে দেন। ট্রাম্পের হাতে হাত রেখে প্রিয়া সাহা বলেন, ‘এখনো সেখানে ১ কোটি ৮০ লাখ সংখ্যালঘু রয়েছে। দয়া করে আমাদের সাহায্য করুন। আমরা আমাদের দেশ ছাড়তে চাই না। সেখানে আমি আমার ঘরবাড়ি হারিয়েছি। তারা আমার ঘরবাড়ি জ্বালিয়ে দিয়েছে। তারা আমার জমিজমাও দখল করে নিয়েছে। কিন্তু এর কোনো বিচার হয়নি।’ ওই নারীর বক্তব্যের পর ট্রাম্প জানতে চান, ‘কারা জমি দখল করেছে, কারা ঘরবাড়ি দখল করেছে?’ তখন একটু ভেবে ওই নারী বলেন, ‘মুসলিম মৌলবাদী সংগঠন। তারা সব সময় রাজনৈতিক আশ্রয় পায়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp