বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ববি শিক্ষার্থীসহ তার স্বামীকে মারধর: প্রধান আসামী ইউপি সদস্য লিটন আটক

শামীম আহমেদ :: বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোছাঃ আলমতাজ আক্তার ও তার স্বামী সোহাগ হাসানকে মারপিঠ করার মামলার প্রধান আসামী বরিশাল সদর চরকাউয়া ইউনিয়ন পরিষদ ৬নং ওয়ার্ড ইউপি সদস্য সাইদুল আলম লিটন মোল্লাকে নগরীর সাগরদীর ইসলাম পাড়া থেকে আটক করেছে র‌্যাব।

আজ রোববার (১৬ জানুয়ারী) সন্ধায় বরিশাল র‌্যাব অফিস থেকে ছবি ও প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তথ্য পাঠিয়ে বিষয়টি নিশ্চিত করে।

জানা গেছে, গত (১১ জানুয়ারী) আনুমানিক সন্ধা ৭টার দিকে মেট্রোপলিটন বন্দর থানাধীন ৭নং চরকাউয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড চরআইচা নামক এলাকা ও ববি’র উপাচার্যের বাস ভবনের পিছনে আনন্দ বাজার ব্রীজের উত্তর পাশে পাকা রাস্তায় দাঁড়িয়ে কথা বার্তা বলার সময় জাহিদ হোসেন জয় নামক এক যুবক আপত্তিজনক কথা বার্তা বলায় শিক্ষার্থী আলমতাজ আক্তার এর প্রতিবাদ জানালে ইউপি সদস্য সাইদুল আলম লিটন সহ তার সহযোগীরা উক্ত শিক্ষার্থীর শ্লীলতাহানী করা সহ তার স্বামিকে এলোপাতাড়ি মারপিঠ করে।

পরবর্তীতে এ হামলার ঘটনায় সোহাগ হাসান বন্দর থানায় বাদি হয়ে সাইদুল আলম লিটন ও ২ সহযোগী সহ আরো ২/৩ জন অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

র‌্যাব (৮) সিপিএসসি’র একটি অভিযানিক দল বিভিন্ন কৌশল অবলম্বন করে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর কোতয়ালী থানাধীন সাগরদীর ইসলামপাড়ায় সাইদুল আলম লিটন মোল্লার অবস্থান নিশ্চিত করে।

এসময় র‌্যাবের অভিযানিক দলটি দুপুরের দিকে সেখানে পৌছলে সাইদুল আলম লিটন র‌্যাবের অবস্থান টের পেয়ে পালানোর চেষ্ঠা করলে তাকে আটক করে।

অভিযোগ রয়েছে তার ভাতিজা জাহিদ হোসেন জয় এবং উক্ত আসামী এলাকার বহু অপকর্মের মূল হোতা। বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে আতঙ্কের নাম।

শিক্ষার্থীদের অভিযোগ, জাহিদ বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের উত্ত্যক্ত করতেন আর সাইদুল আলম লিটন তাকে প্রশ্রয় দিতেন। তাদের হাতে এলাকায় প্রায় হেনস্তার শিকার হতেন শিক্ষার্থীরা, এ পর্যন্ত শতধিক শিক্ষার্থী নানা ভাবে হেনস্তার শিকার হয়েছেন।

উক্ত মামলার অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারের বিষয়ে র‌্যাবের গোয়েন্দা নজরদারী অব্যাহত রয়েছে।

উল্লেখ্য যে, উক্ত আসামীর বিরুদ্ধে বরিশাল জেলার বন্দর থানায় অন্যান্য দুইটি মামলা রয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp