বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় দাওয়াত না পেয়ে প্রধান শিক্ষককে হাত-পা ভাঙার হুমকি ইউপি চেয়ারম্যানের

বরগুনা প্রতিনিধি ::: বরগুনা পাথরঘাটা উপজেলার রায়হানপুর ইউনিয়নে ড. সৈয়দা ফিরোজা বেগম বালিকা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের দাওয়াত না পেয়ে ইউপি চেয়ারম্যান মইনুল ইসলাম ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মনিরুজ্জামান রিপনকে মারার হুমকি দিয়েছেন বলে অভিযোগ পাওয়া যায়। ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপলক্ষে বিদ্যালয়ের ভিতরে ছাত্রীদের প্রস্তুতি অনুষ্ঠান চলছে।

ওই সময় রায়হান পুর ইউনিয়নের চেয়ারম্যান মইনুল ইসলাম ক্ষমতার প্রভাব দেখিয়ে সহকারী শিক্ষক ও অভিভাবক ছাত্রীদের উপস্থিতিতে প্রধান শিক্ষক মোঃ মনিরুজ্জামান রিপনকে অশ্লীল ভাষায় গালিগালাজ ও হাত-পা ভেঙ্গে দেওয়ার কথা তিনি প্রকাশ্যে বলেন।

স্থানীয় সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ বলেন- প্রধান শিক্ষকে এরকম অশ্লীল ভাষা বলা চেয়ারম্যানের ঠিক হয়নি।

এ বিষয় প্রধান শিক্ষক বলেন- আমি চেয়ারম্যানকে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের দাওয়াত দিয়েছি। আমাকে অহেতু ভাবে প্রকাশ্যে মারার যে হুমকি দিয়েছে তা খুবই দুঃখজনক সভাপতি ও এমপি মহোদয়কে বিষয়টি আমি জানিয়ে রেখেছি।

শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি মোঃ মিজানুর রহমান রূপক বলেন- বিষয়টি আমি শুনেছি প্রধান শিক্ষক আমাকে বলেছেন একজন জনপ্রতিনিধি কাছে এরকম ব্যবহার আশা করি নাই।

অভিযুক্ত চেয়ারম্যান মইনুল ইসলাম বলেন- আমি এলাকার একজন চেয়ারম্যান আমি কি দাওয়াত পেতে পারি না, আমার বিরুদ্ধে যে অভিযোগ করেছে এটা সত্য নয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp