বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরগুনায় সরকারী আবাসনের মালামাল চুরি, কারাগারে ইউপি সদস্য

বরগুনা প্রতিনিধি ::: বরগুনার বেতাগীতে সরকারি আবাসনের মালামাল চুরি করে বিক্রির বিক্রির অভিযোগে দায়ের করা মামলায় উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-প্রচার সম্পাদক ও বেতাগী ইউনিয়নের ৪নং ওয়ার্ড ইউপি সদস্য মো: মনির সিকদারকে কারাগারে পাঠিয়েছে আদালত।

রোববার (৫ ফ্রেরুয়ারি) আদালতে হাজির হলে বরগুনার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মো.মাহবুবুল আলম তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

মামলার সূত্রে জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের ঝোপখালী গ্রামে সিডর পরবর্তী সরকারি আবাসন নির্মাণ করা হয়। আবাসনগুলো জরাজীর্ণ হয়ে পড়ায় ঐ জায়গায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে উপজেলা প্রশাসন ভূমিহীনদের ঘর নির্মাণের উদ্যোগ নেয়। সেখানকার পুরানো টিন, লোহার এঙ্গেল ভেঙ্গে আবাসনের জায়গায় জমা রাখা হয়। কিন্ত ইউপি সদস্য মনির সিকদার প্রশাসনের অগোচরে রাতে চুরি করে সরকারি আবাসনের সেই মালামাল পিকআপ ভ্যানে তুলে নিয়ে পার্শবর্তী বাকেরগঞ্জের ভাঙ্গারি দোকানে বিক্রি করে এবং স্থানীয়রা দেখতে পেয়ে ধাওয়া করলে কিছু মালামাল পথে জোবায়দা ফিলিং স্টেষ্টনে ফেলে রেখে যায়। খবর পেয়ে পুলিশ তা উদ্ধার ও জব্দ করে।

এ ঘটনায় গত ২১ ডিসেম্বর রাতেই বেতাগী সদর ইউনিয়নের তহশীলদার মো: রিয়াজ হোসেন বাদী হয়ে ইউপি সদস্য মনির সিকদারসহ ৩ জনের বিরুদ্ধে বেতাগী থানায় একটি মামলা দেন।

ওই মামলায় উচ্চ আদালতের নির্দেশে ৪ সপ্তাহের জামিনে ছিলেন ইউপি সদস্য মনির সিকদার। জামিনের মেয়াদ শেষ হওয়ায় উচ্চ আদালতের নির্দেশে রোববার চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজিরা দিতে আসেন তিনি। আদালত তার জামিন মঞ্জুর না করে জেল হাজতে প্রেরণ করেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp