বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালের শতাধিক শিক্ষার্থী পেল শিক্ষাবৃত্তি

শামীম আহমেদ ::: বরিশালের মুলাদী উপজেলার তিনটি শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক শিক্ষার্থী পেল স্বেচ্ছাসেবী সংগঠন সততার ঐক্য মানবিক সংস্থার শিক্ষাবৃত্তি। উপজেলার চরকালেখান গ্রামের বিশিষ্ট শিক্ষাবিদ মরহুম মাষ্টার আব্দুর রহমান মাতুব্বরকে স্মরণ করার জন্য তার নামে শিক্ষা বৃত্তি চালু করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সংস্থার প্রধান উপদেষ্টা ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ মিজানুর রহমান অপু জানান, ২০২২ সাল থেকে সংস্থার পক্ষ থেকে মুলাদীর অসহায় মানুষকে সাধ্যমতো সহযোগিতা করা হচ্ছে। ইতোমধ্যে প্রায় শতাধিক ব্যক্তিকে সংস্থার অর্থায়নে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। চলতি বছর থেকে অসহায় ও দুঃস্থ’ পরিবারের মেধাবী শতাধিক শিক্ষার্থীদের জন্য শিক্ষা বৃত্তি চালু করা হয়েছে। তারই ধারাবাহিকতায় সৈয়দেরগাঁও মাধ্যমিক বিদ্যালয়, চরকালেখান আইডিয়াল মাধ্যমিক বিদ্যালয় ও মৃধারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।

সংস্থার উপদেষ্টা নুরুল হক মাতুব্বর বলেন, সংস্থার প্রধান উপদেষ্টা আলহাজ মিজানুর রহমান অপুর বাবা আব্দুর রহমান মাষ্টার ছিলেন পুরো উপজেলার মধ্যে একমাত্র শিক্ষানুরাগী। তাই তাকে স্মরণ করার জন্য সংস্থার পক্ষ থেকে ব্যাপক কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে।

সংস্থার সভাপতি ইঞ্জিনিয়ার জুয়েল খান বলেন, সংস্থার প্রধান উপদেষ্টার নির্দেশে প্রত্যেক সদস্য সবসময় তাদের মেধা ও শ্রমের মাধ্যমে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে ব্যাপক প্রশংসিত হয়েছেন। ভবিষ্যতেও প্রতিটি সততার কাজে তাদের চেষ্টা অব্যাহত থাকবে। সংস্থার প্রধান লক্ষ্য উপজেলার প্রতিটি অসহায় পরিবারের পাশে দাঁড়িয়ে তাদের সাধ্যমতো সহযোগিতা করা।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp