বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মানুষ এখন ফটোশেষন চায়না, কাজ চায় : ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন

নিজস্ব প্রতিবেদক: মানুষ এখন আর চাপাবাজি, গলাবাজি আর ফটোশুট পছন্দ করেনা। সাাধারন মানুষ চায় কাজ। এখন মানুষ অনেক সচেতন। তারা বুঝে কোনটা লোক দেখানো আর কোনটা মানুষের জন্য কাজ করা। আমি বরিশাল সদর উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে চেষ্টা করবো লোক দেখানো ফটোশেষন না করে সাধারন মানুষের জন্য কাজ করতে। যাতে সাধারন মানুষ আমার কাজের দ্বারা উপকৃত হয়।

শনিবার (২৭ এপ্রিল) বরিশাল সদর উপজেলার কাশীপুর ইউনিয়নে উঠান বৈঠকে এ’কথা বলেন বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: জসিম উদ্দিন।

উঠান বৈঠকে সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন আরো বলেন- নির্বাচনের পূর্বে এক কথা, আর নির্বাচনের পরে ভিন্ন রুপ ধারন করার ব্যাক্তি আমি জসিম নই। আমি যখন যেটা বলি, খুব হিসাব করে বলি। এবং যেটা বলি সেটা বাস্তবে বাস্তবায়ন করার চেষ্টা করি। এক এক সময় এক এক ধরনের কথা বলার মানুষ আমি পছন্দ করিনা। আমার ভরসা জনগন। আপনাদের উপরে ভরসা করে আমি নির্বাচনে দারিয়েছি। এখন পর্যন্ত আপনাদের কাছ থেকে যে পরিমান ভালোবাসা পেয়েছি তা আমি ভাষায় প্রকাশ করতে পারবোনা। আপনারা শুরু থেকে আমার সাথে ছিলেন। আশাকরি, নির্বাচনের ফলাফল পর্যন্ত আপনার আমার পাশে থাকবেন।

বরিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের নির্বাচনে উঠান বৈঠকে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ কাশীপুর ইউনিয়নের সর্বস্থরের সাধারন মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য- আসন্ন বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে জনতার মনোনীত ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো: জসিম উদ্দিন তালা প্রতিক পেয়েছেন। ২৩ মার্চ (মঙ্গলবার) বরিশাল আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে জসিম উদ্দিন’কে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য তালা প্রতিক দেওয়া হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp