বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে অস্ত্র ব্যবসায়ী হাতকাটা মাহাবুবকে ১৭ বছর কারাদন্ড

অনলাইন ডেস্ক : বিক্রয়ের উদ্দেশ্যে পিস্তল ও গুলি নিজ হেফাজতে রাখার অপরাধে দায়ের করা মামলায় চাপাই নবাবগঞ্জের অস্ত্র ব্যবসায়ী মাহাবুব আলম ওরফে হাতকাটা মাহাবুবকে পৃথক দুটি ধারায় ১৭ বছরের সশ্রম কারাদন্ড দিয়েছেন ট্রাইব্যুনাল।

 

বুধবার ১৭ অক্টোবর বরিশাল জননিরাপত্তা বিঘন্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক মোঃ মহসিনুল হক এ রায় ঘোষণা করেন। দন্ডপ্রাপ্ত মাহাবুব আলম জেলার গোমস্তাপুর রহনপুর নুনগোলা এলাকার জাইদুর রহমানের ছেলে। রায় ঘোষণার সময় উপস্থিত ছিল।

 

ট্রাইব্যুনাল সূত্র জানায়, ২০১৬ সালের ১ আগষ্ট গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালি মডেল থানার এসআই দেলোয়ার হোসেন বরিশাল নগরীর সরকারি হাতেম আলী কলেজ মাঠের গেটের সামনে অভিযান চালিয়ে মাহাবুব আলম ওরফে হাতকাটা মাহাবুলকে আটক করে। পরে তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল এবং ১টি খালি ও ১টি ৫ রাউন্ড গুলি ভর্তি ম্যাগজিন উদ্ধার করে মামলা দায়ের করেন।

 

একই বছর ৬ ফেব্রুয়ারী তদন্তকারী কর্মকর্তা এসআই শামীম হোসেন মামলার চার্জশীট জমা দেন। ট্রাইব্যুনাল ৭ জনের সাক্ষ্য গ্রহন শেষে আজ ১৯(এ) ধারায় ১০ বছর সশ্রম কারাদন্ড ও ১৯(এফ) ধারায় ৭ বছর সশ্রম কারাদন্ডের রায় ঘোষণা করেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp