বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে পানি সম্পদ প্রতিমন্ত্রীর খাদ্যসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে অসচ্ছল পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল সদর আসনের সংসদ সদস্য কর্নেল (অব:) জাহিদ ফারুক শামীম।

আজ শনিবার সকালে সদর উপজেলার চরকাউয়া ইউনিয়ন ও টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের অসচ্ছল পরিবারগুলোর দ্বারে দ্বারে গিয়ে প্রতিমন্ত্রী এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এসময় আওয়ামী লীগ নেতা মাহমুদুল হক খান মামুন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলমগীর খান আলো, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি জুবায়ের আব্দুল্লাহ জিন্নাত সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, করোনা ভাইরাস প্রাদুর্ভাবের ফলে যাহারা অনাহারে বা অর্ধাহারে জীবনযাপন করছেন তাদের জন্য পানি সম্পদ প্রতিমন্ত্রীর উদ্যোগে আজ থেকে ত্রাণ বিতরন শুরু হয় এবং এ কার্যক্রম অব্যহত থাকবে।

এছাড়া যারা অনাহারে বা অর্ধাহারে জীবনযাপন করছেন তারা ফোন দিলেই তাদের বাসায় পৌঁছে দেয়ার উদ্যোগও গ্রহণ করেছেন বরিশাল সদর আসনের সংসদ সদস্য ও পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব:) জাহিদ ফারুক শামীম।

এক বিজ্ঞপ্তিতে জানা যায়, ০১৭১২৯৫৫৩৬৭ ও ০১৫৫২৬৫৫০৩৩ নাম্বারে ফোন দিয়ে জানানো হলে খোঁজখবর সাপেক্ষে দ্রুত খাদ্য দ্রব্য পৌঁছে দেয়া হবে।

আজ ৪ এপ্রিল থেকে ১১ এপ্রিল পর্যন্ত (সকাল ৯টা থেকে বিকেল ৫টা) এ সেবা প্রদান করা হবে বলেও জানানো হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp