বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদের ৬ দফা দাবী আদায়ের জন্য মানববন্ধন অনুষ্ঠিত

শামীম আহমেদ :: পেশাগত উন্নয়ন ও অস্তিত্ব রক্ষায় ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নাই এই শ্লোগান নিয়ে গাজীপুর ঘাগটিয়া ঢালা উচ্চ বিদ্যালয়ের ৩য় শ্রেণির কর্মচারী ফকির আব্দুল জায়েদের উপর অন্যায়ভাবে ধার্যকৃত জরিমানা বতিলের দাবী ও পদবী পরিবর্তন করে ‘প্রশাসনিক কর্মকর্তা’ নির্ধারণ,সরকারী কর্মচারীদের পদোন্নতি প্রদান করা সহ ৬ দফা দাবী আদায়ের লক্ষে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ বরিশাল জেলা কমিটি।

আজ মঙ্গলবার (২২ই) সেপ্টম্বর সকাল সাড়ে ১১ টায় সদররোড সড়কে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

বরিশাল জেলা কমিটির সভাপতি কাজী আব্দুস ছালামের সভাপতিত্বে তৃতীয় শেণির কর্মচারী পরিষদের দাবী আদায়ের আন্দোলনে একাত্বতা প্রকাশ করে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় (বাকশিষ) সভাপতি অধ্যাপক মহসিন-উল-ইসলাম হাবুল, অধ্যাপক আমিনুল ইসলাম খোকন,তৃতীয় শেণির কর্মচারী পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি জিয়া শাহিন প্রমুখ।

বক্তারা দাবী করে বলেন, শিক্ষা প্রতিষ্ঠানের প্রাণ তৃতীয় শ্রেণির কর্মচারীদের অবহেলা ও অবজ্ঞা করে শিক্ষা প্রতিষ্ঠানের কোনোদিনই উন্নয়ন করা সম্ভব নায়।

তাই অবিলম্বে বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেণির কর্মচারী পরিষদের দাবী মেনে নেয়ার জন্য সরকারের প্রতি দাবী জানান।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp