বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে ব্যাংক কর্মকর্তাকে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি

শামীম আহমেদ// কৃষি ব্যাংকের জেলার বাকেরগঞ্জ শাখার কর্মকর্তা (সেকেন্ড অফিসার) মনিরুজ্জামান সোহাগকে প্রকাশ্যে ব্যাংক কার্যালয়ে লাঞ্ছিত করে এক সন্ত্রাসী হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ব্যাংকের অন্যান্য অফিসারদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।
বুধবার সকালে ব্যাংক কর্মকর্তা মনিরুজ্জামান সোহাগ সাংবাদিকদের জানান, একই ব্যাংকের সুখীনীলগঞ্জ শাখার ব্যবস্থাপক ইমাম হোসেন গত রবিবার নগদ অর্থ গ্রহনের জন্য বাকেরগঞ্জ শাখায় আসেন। এসময় ব্যাংকে প্রচন্ড ভীড় থাকা সত্বেও তাকে নগদ অর্থ প্রদানের পর এডভাইজ প্রদানে কিছুটা বিলম্ব হয়। এতে ক্ষিপ্ত হয়ে মনিরুজ্জামান সোহাগকে অকথ্যভাষায় গালাগালি করে লাঞ্ছিত করে ইমাম হোসেন। অভিযোগে আরও জানা গেছে, তাৎক্ষণিকভাবে মোবাইল ফোনের মাধ্যমে ইমাম হোসেন ব্যাংকের ভিতরে বহিরাগত এক সন্ত্রাসীকে ডেকে এনে মনিরুজ্জামান সোহাগকে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি প্রদান করা হয়।
নাম প্রকাশ না করার শর্তে ব্যাংকের একাধিক স্টাফরা বলেন, ব্যাংক কর্মকর্তাদের লাঞ্ছিত ও হুমকির ঘটনা আগে অনেক শুনেছি। তবে এবার প্রথম কোন ঘটনা দেখলাম যে, এক কর্মকর্তা আরেক কর্মকর্তাকে লাঞ্ছিত করে সন্ত্রাসী ডেকে হুমকি প্রদান করছে। তারা সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।
বহিরাগত সন্ত্রাসী কর্তৃক প্রাণনাশের হুমকির অভিযোগ অস্বীকার করে ইমাম হোসেন বলেন, আমাদের মধ্যে বাগ্বিতন্ডা হয়েছে। বিষয়টি উর্ধ্বতন কর্মকর্তারা সমাধান করে দিয়েছেন। বাকেরগঞ্জ শাখার ব্যবস্থাপক আনিসুর রহমান বলেন, সুখীনীলগঞ্জ শাখার ব্যবস্থাপক স্থানীয় বাসিন্দা হওয়ায় কিছু লোকজন ডেকেছিলো। আমি তাদের তাৎক্ষণিক ব্যাংক কার্যালয় থেকে বের করে দিয়েছি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp