বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে মধ্যযুগীয় কায়দায় হাত, পা বেঁধে বস্তায় ভরে যুবককে হত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালের হিজলা উপজেলার মেমানিয়া ইউনিয়নের ডিগ্রিরচর গ্রামের কাদের বাবুর্চি ছেলে রায়হান বাবুর্চিকে মধ্যযুগীয় কায়দায় হাত, পা বেঁধে বস্তায় ভরে মাটি চাপা দিয়ে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, বুধবার (১৯ ফেব্রুয়ারি) রাত দশটার দিকে ছয়গাও বাজার থেকে বাড়ির যাওয়ার পথে রায়হান বাবুর্চিকে সাত-আটজনের একটি সন্ত্রাসী বাহিনী চোখ বেঁধে গলায় ছুরি ধরে পাশের একটি নির্জন মাঠে নিয়ে যায়। সেখানে রায়হানকে রাতভর বেদম মারধর করে একপর্যায়ে হাত পা বেঁধে মুখে কাপড় ঢুকিয়ে বস্তায় ভরে মাটি গর্ত করে হত্যার চেষ্টা করে।

সকাল সাতটার দিকে একই এলাকার আশরাফ বাগা মাঠে গরু চড়াতে গিয়ে একটি গর্তের ভিতর ঘোংরানির শব্দ পেয়ে কাছে গিয়ে দেখে বস্তার ভিতরে তাকে দেখতে পায়।

স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর, মহিলা সদস্য জেসমিন ও চৌকিদার, দফাদার এবং শত শত লোকের উপস্থিতিতে গর্ত থেকে বস্তাভর্তি ওই যুবকে উদ্ধার করা হয়।

পরে ডাক চিৎকার দিলে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে হিজলা থানা পুলিশকে বিষয়টি অবহিত করে। তখন হিজলা থানার এসআই ফারুক রায়হানকে উদ্ধার করে চিকিৎসা নেওয়ার জন্য হাসপাতালে পাঠানোর নির্দেশ দেন। এসআই ফারুক জানান, এখন পযর্ন্ত থানায় কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp