বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে ২৪ বছর পর কারামুক্ত ওলিউলকে বাঁচার স্বপ্ন দেখালেন জেলা প্রশাসক

শামীম আহমেদ ::: বরিশাল কেন্দ্রীয় কারাগারের অভ্যন্তরে অপরাধী সংশোধন ও পূনর্বাসন সমিতির সমাজসেবা অধিদফতর এবং জেলা প্রশাসনের আয়োজনে জামিনে মুক্তি পাওয়া কয়েদিদের নতুন জীবনের সূচনার জীবিকা নির্বাহের জন্য জেলা প্রশাসক শহিদুল ইসলামের উদ্যোগে এবং অপরাধী সংশোধন ও পূনর্বাসন সমিতির পক্ষ থেকে সোমবার সকাল সাড়ে ১০ টায় বরিশাল কেন্দ্রীয় কারাগারের মূল ফটকে ২৪ বছর সাজাপ্রাপ্ত আসামি ওলিউল ইসলামকে ভ্যান গাড়ি প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রুম্পা শিকদার, বরিশাল কেন্দ্রীয় কারাগারের সুপার রতœা রায়, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক এ.কে.এম. আখতারুজ্জামান, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ হোসেন চৌধুরী, নারীনেত্রী প্রফেসর শাহ সাজেদা, জেলা প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ, অবসোসালাইন লিমিটেড’র সমন্বয়কারী রফিকুল ইসলাম সহ আরও অনেকে।

ওলিউল ইসলাম ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার বাসিন্দা। তার সংসারে স্ত্রী রুশিয়া বেগম ও তাদের ৩ ছেলে ১ মেয়ে। ২০০০ সালের মার্চ মাসে আপন বোন জামাই এর সাথে জমি জমা সংক্রান্ত মারামারির ঘটনায় আপন ২ বছরের ভাগ্নি রজিনা বেগমের মৃত্যু হয়। পরে বোন জামাই’র দায়ের করা হত্যা মামলায় দোষী সাব্যস্ত হয়ে ২৪ বছর যাবজ্জীবন কারা ভোগ শেষে গত ১ ফেব্রুয়ারি ২০২৪ সালে মুক্তি পান। ওলিউল ইসলাম তার নতুন জীবনের সূচনায় আজ তাকে ভ্যান গাড়ি বিতরণ করা হয়। পাশাপাশি অন্যান্য কয়েদিদের মাঝে লুঙ্গি ও শাড়ি বিতরণ করা হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp