বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে ৫ লঞ্চকে ৭৭ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল নৌ-বন্দরের একতলা লঞ্চঘাটে নৌ-পরিবহন অধিদপ্তরাধীন মেরিন কোর্ট ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। আজ (সোমবার) সকাল সাড়ে ১১টায় নৌ-পরিবহন অধিদপ্তরের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (সমগ্র বাংলাদেশ) মো. রেজাউল করিমের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। বরিশাল সদর থানা নৌ পুলিশ, কোতয়ালি মডেল থানা পুলিশ এবং কোস্টগার্ডের সদস্যরা এ অভিযানে সার্বিক সহযোগিতা করে।

অভিযানে বরিশাল বিভাগের অভ্যন্তরীন রুটে চলাচলরত লঞ্চের সার্ভে সনদ, মাস্টার/ড্রাইভার সনদ, লাইফবয়া, অগ্নিনির্বাপক সরঞ্জামাদী এবং নাবিক নিরাপত্তা সনদ না থাকায় ৫টি যাত্রীবাহী লঞ্চে মোট ৭৭ হাজার টাকা জরিমানা করা হয়। এর মধ্যে এম ভি গ্রীন ওয়াটারকে ১৭ হাজার, এম ভি উপকূল- ২ লঞ্চকে ১০ হাজার, সুপার সৈনিক- ৬ লঞ্চকে ২০ হাজার, এম এল আফসার লঞ্চকে ২০ হাজার এবং এম ভি রাতুল লঞ্চকে ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় যাত্রীসাধারণের মুখে মাস্ক না থাকায় প্রত্যেককে ৩শ টাকা করে মোট ৫ হাজার ১শ জরিমানা করে করা হয়।

বরিশাল সদর নৌ থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) ফাহাদ জানান, বরিশালের অভ্যন্তরীণ রুটে চলাচলরত লঞ্চগুলোর প্রয়োজনীয় কাগজপত্র ও সরঞ্জামাদী না থাকায় বাংলাদেশ নৌ পরিবহন অধিদপ্তরাধীন মেরিন কোর্ট ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করলে তাদের সার্বিক সহযোগিতা দেওয়া হয়।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp