বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল বিশ্ববিদ্যালয়কে হারিয়ে ফুটবল প্রতিযোগীতার সেমিফাইনালে রাবি

অনলাইন ডেস্ক :: বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগীতায় সেমিফাইনালে উঠেছে স্বাগতিক দল রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি)। বরিশাল বিশ্ববিদ্যালয়কে ১-০ গোলে হারিয়ে জয় পায় তারা। বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে সোমবার বিকেল ৪ টায় খেলাটি অনুষ্ঠিত হয়।

খেলার প্রথমার্থেই পেনাল্টির সুযোগ পায় নীল জার্সি পরিহিত রাবির খেলোয়াড়েরা। কিন্তু গোল করতে ব্যর্থ হয় সিমন্স। পরবর্তীতে ১৫ মিনিট সময়ে সোমেত চাকমার গোলে এগিয়ে যায় তারা। ৫৪ মিনিট সময়ে আবার তারা সুযোগ হাত ছাড়া করে। অবশ্য বিরতির পর আক্রমণের গতি বাড়ায় দু-দলই। শেষ অবধি ১-০ গোলে এগিয়ে থেকে মাঠ ছাড়ে স্বাগতিকেরা।

৮ দিনব্যাপী এই প্রতিযোগিতায় স্বাগতিক রাজশাহী বিশ্ববিদ্যালয়সহ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস ও ঢাকা বিশ্ববিদ্যালয়সহ মোট ১৮ টি দল অংশ নিয়েছে।

এর আগে গত শনিবার প্রতিযোগীতার উদ্বোধন করেন রাবির উপাচার্য ড. এম আব্দুস সোবহান। উদ্বোধনী খেলায় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও রাবির মধ্যে গোল শূন্যভাবে ড্র হয়। প্রতিযোগিতার ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে আগামী ২৭ এপ্রিল বিকেলে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp