বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল মহানগর বিএনপিতে বিরোধ, বিব্রত কেন্দ্রীয় কমিটি

অনলাইন ডেস্ক :: বরিশাল মহানগর বিএনপির অভ্যন্তরীণ বিরোধ নতুন কিছু নয়। দীর্ঘদিন ধরেই নিজেদের মধ্যে কোন্দলে জড়িয়ে আছেন দলটির নেতা-কর্মীরা। চলতি বছরের ৩০ মে থেকে প্রকাশ্যে রূপ নিয়েছে সে বিরোধ। এরপর থেকেই মহানগরের মূল কমিটিকে বাধ দিয়ে দলীয় কার্যক্রম পরিচালনা করছে একটি অংশ। এমন অবস্থায় বিব্রতকর পরিস্থিতিতে পড়েছে বিএনপির কেন্দ্রীয় কমিটি।

বরিশাল মহানগর বিএনপির নেতা-কর্মীদের এমন শৃঙ্খলাবিরোধী তৎপরতার তদন্তে কমিটি গঠন করা হয়েছে। দায়িত্ব দেয়া হয়েছে দলটির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মো. শাহজাহানকে।

বুধবার বিকেলে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও দফতরের দায়িত্বপ্রাপ্ত সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানা গেছে। ওই চিঠিতে সাতদিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দেয়ার জন্য ভাইস চেয়ারম্যান মো. শাহজাহানকে বলা হয়েছে।

এ বিষয়ে কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপির সভাপতি মজিবর রহমান সরোয়ার বলেন, জাতীয় পার্টি থেকে দলে বিশৃঙ্খলা সৃষ্টি করেছেন। মূল কমিটিকে বাদ দিয়ে আলাদা সভা করছেন। নগর বিএনপি থেকে এসব বিষয় তুলে অভিযোগ দেয়া হয়েছে। এর পরিপ্রেক্ষিতেই তদন্ত চলছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp