বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ফেন্সিডিল, গাঁজ ও ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল নগরীতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ফেন্সিডিল, গাঁজা ও ইয়াবা উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)। এসময় তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার ভোর সাড়ে ৪ টার দিকে নগরীর রুপাতলী গোলচত্ত্বর সংলগ্ন বরিশাল টু পটুয়াখালী মহাসড়কের উপর চেকপোষ্ট বসিয়ে ও উজিরপুরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। যা বিকেলে র‌্যাব- এর রুপাতলী কার্যালয়ে এ প্রেস ব্রিফিং-এ নিশ্চিত করা হয়েছে।

আটককৃতরা হলেন- উজিরপুরের চাঙ্গুরিয়া এলাকার মৃত খাদেম আলী ফকিরের ছেলে মোঃ সিরাজুল ইসলাম ফকির (৪৮), বাকেরগঞ্জের হলতা চরাদি এলাকার মোতালেব হাওলাদারের ছেলে মোঃ লিটন হাওলাদার(৪২)। অপর একজন হলো উজিরপুরের পশ্চিম ডহর পাড়া এলাকার মোঃ হুমায়ুন কবীরের স্ত্রী ফাতেমা আক্তার(৩৫)।

র‌্যাব জানায়- বুধবার ভোর সাড়ে ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিক্রেতারা ফেন্সিডিল সরবরাহ করার জন্য পিকআপে করে বাকেরগঞ্জ থেকে বরিশাল শহরের দিকে আসছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব নগরীর কোতয়ালী থানাধীন রুপাতলী গোলচত্ত্বর সংলগ্ন বরিশাল টু পটুয়াখালী মহাসড়কের উপর চেকপোষ্ট বসিয়ে ১টি পিকআপ চেকপোষ্টের সামনে আসলে গাড়ী থামানোর জন্য সংকেত দিলে গাড়ীর চালক সংকেত পেয়ে গাড়ী থেকে দৌঁড়ে পালানোর সময় র‌্যাব সদস্যরা ঘেরাও দুই মাদক বিক্রেতাকে করে আটক করে। এসময় গাড়ী তল্লাশি করে ৭৮৩ (সাতশত তিরাশি) বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির নগদ ৯ হাজার ৭০০ টাকা উদ্ধার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত গাড়ী জব্দ করা হয়।

অপরদিকে বুধবার সকাল পৌণে ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে উজিরপুরের গুটিয়া ইউনিয়নের পশ্চিম ডহরপাড়ায় মোঃ হুমায়ুন কবিরের বসতবাড়ীতে অবৈধ মাদক দ্রব্য রাখা আছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল ঘটনাস্থলের সন্নিকটে পৌঁছলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও করে নারী মাদক বিক্রেতাকে আটক করে আটক করে। পরবর্তীতে স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে আটক আসামী ফাতেমা আক্তারের দেখানো মতে তার বসতবাড়ির থেকে ৯১ (একানব্বই) কেজি গাঁজা এবং ৭ হাজার ৬৮০ (সাত হাজার ছয়শত আশি) পিস ইয়াবা উদ্ধার করে।

পরে র‌্যাবের জিজ্ঞাসাবাদে আটক ফাতেমা আরও স্বীকার করে তারা যোগসাযোসে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকা হতে ফেন্সিডিল, ইয়াবা ট্যাবলেট এবং গাঁজার চালান সংগ্রহ করে বরিশাল জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানায় এবং উজিরপুর থানায় পৃথক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়।”

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp