বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বানারীপাড়ার জুয়া খেলায় বাধা দেয়ায় যুবলীগ নেতাকে কুপিয়ে জখম


বানারীপাড়া প্রতিনিধি ::বানারীপাড়া উপজেলার সীমান্তবর্তী ঝালকাঠির গাভা-রামচন্দ্রপুর ইউনিয়নের বড় একসাড়াপাড়া গ্রামে তাস খেলার নামে জুয়ার আসর থেকে ছেলেকে নিয়ে আসতে গিয়ে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে ওই ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ওয়াদুদ হাওলাদার গুরুতর আহত হয়েছেন।

তাকে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।এ ব্যপারে আহত ওয়াদুদের স্ত্রী বিলকিস বেগম বাদী হয়ে একই এলাকার তিন সহোদর সোহেল খান,ইয়ার খান ও দেলোয়ার খানের বিরুদ্ধে ঝালকাঠি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে ঝালকাঠির গাভা-রামচন্দ্রপুর ইউনিয়নের বড় একসাড়াপাড়া গ্রামের ওয়াদুদ হাওলাদার ২২ ফেব্রুয়ারী রাত সাড়ে ৯টায়ও তার ছেলে মাসুম হাওলাদার (১৪) বাসায় না ফেরায় উদ্বিগ্ন হয়ে পড়েন।তিনি ছেলেকে খুঁজতে বের হয়ে দেখতে পান একই এলাকার সোহেল খানদের বাড়ির পিছনের বাগানে তাস খেলার আসরে মাসুম দাঁড়িয়ে খেলা দেখছে। এসময় তিনি ছেলেকে গালমন্দ করে বাড়িতে নিয়ে আসতে চাইলে সোহেল খান সহ অন্য আসামীরা পথরোধ করে ধারালো অস্ত্র ও লাঠি দিয়ে ওয়াদুদ হাওলাদারকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে।

এসময় তাকে তার শ্যালিকা হেলেনা বেগম রক্ষা করতে এলে তাকেও মারধর করা হয়। গুরুতর আহত হওয়ার পরেও ওয়াদুদ হাওলাদার তাকে কোপাতে ব্যবহার করা রামদা হামলাকারী সোহেলের হাত থেকে রেখে দেন।

এসময় আহতদের ডাক চিৎকারে ওয়াদুদের স্ত্রী সহ স্বজন ও স্থানীয়রা এগিয়ে এলে আসামীরা হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।পরে গুরুতর আহত অবস্থায় ওয়াদুদ হাওলাদার ও তার শ্যালিকা হেলেনা বেগমকে উদ্ধার করে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।এঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এ প্রসঙ্গে ঝালকাঠি থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. খলিলুর রহমান জানান এ ঘটনার তদন্তপূর্ব দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রসঙ্গত গাভা-রাচন্দ্রপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ওয়াদুদ হাওলাদার এলাকায় আসামীদের তাস খেলার নামে জুয়া সহ বিভিন্ন অপকর্মের প্রতিবাদ করায় তারা তার ওপর পূর্ব থেকেই ক্ষিপ্ত ছিলো।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp