বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বাবুগঞ্জে যৌতুকের দাবীতে গৃহবধূকে মারধর, ২২ দিন পর আদালতে মামলা


বাবুগঞ্জ প্রতিনিধি :: বরিশালের বাবুগঞ্জে মালয়েশিয়া প্রবাসী স্বামীর কথা মতো শ্বশুর ১০লক্ষ টাকার যৌতুকের দাবিতে এক গৃহবধূকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়ার ঘটনায় আদালতে মামলা দায়ের হয়েছে।

রোববার (০১মার্চ) নির্যাতিত গৃহবধূ মোসাঃ মরিয়ম আক্তার বাদী হয়ে চারজনকে আসামী করে বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্র্যাইব্যুনাল আদালতে এ মামলা দায়ের করেন। মামলার সূত্রে জানায় গত ২০১৮সালের ১৫ মে বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের পশ্চিম পাংশা গ্রামের মোঃ হারুন-অর রশিদ তালুকদারের পুত্র মোঃ কামরুল ইসলামের সাথে বিয়ে হয় একই গ্রামের মোঃ কবির হোসেন হাওলাদারের মেয়ে মোসাঃ মরিয়ম আক্তারের সাথে।

বিয়ের পর তারা সংসার করতে থাকে। বিয়ের দুই মাস পর স্বামী কামরুল ইসলাম মালয়েশিয়ার যাওয়ার কথা বলে স্ত্রীর কাছে বায়না ধরে। স্ত্রী পিত্রালয় গিয়ে তার পিতা কবির হোসেনের কাছে বলায় মেয়ের ভবিষ্যতের কথা চিন্তা করে জামাইকে ৪লাখ ২০হাজার টাকা দেয়। শ্বশুর বাড়ির টাকা দিয়ে বিদেশ যাওয়ার পর জামাই কামরুল স্ত্রীকে উপঢোকন আনতে স্ত্রীকে ফোনে চাপ প্রয়োগ করে আসছে।

গত ৬ ফেব্রুয়ারী গৃহবধূ মোসাঃ মরিয়ম আক্তার পিত্রালয় থেকে আসবাবপত্র নিয়ে গেলে শশুর হারুন অর রশিদ তালুকদারের নির্দেশে তার ছোট ছেলে মেহেদী হাসান, ভাইয়ের ছেলে মোঃ শাওন,সুমন ও শ্যালক বশির হাওলাদার মিলে গৃহবধু মরিয়ম আক্তারকে মারধর করে গুরুতর আহত করে এবং পিত্রালয় থেকে আনা মালামাল সহ পুত্র বধুকে পিত্রালয়ে পাঠিয়ে দেয়। পিতা কবির হোসেন হাওলাদার আহত অবস্থায় মেয়ে মরিয়ম আক্তারকে বরিশাল শেবা-চিম হাসপাতালে ভর্তি করেন।

আহত গৃহবধূ সুস্থ হয়ে ঘটনার ২২দিন পরে বাদী হয়ে চারজনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে এ মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp