বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বাবুগঞ্জে হাসানাত আব্দুল্লাহ’র দীর্ঘায়ু কামনায় দোয়া মোনাজাত

শফিকুল ইসলাম, বাবুগঞ্জ প্রতিনিধি ::পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির ১নং সদস্য সাবেক চীফ হুইপ দক্ষিণাঞ্চলের আওয়ামী রাজনীতির অভিভাবক, বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি ও মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আব্দুলাহ এমপি’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। বরিশালের বাবুগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মৃধা মুহাঃ আক্তার উজ জামান মিলন এর উদ্যোগে ৫শতাধিক এতিমের অংশগ্রহনে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার বাবুগঞ্জ থানা মসজিদ প্রাঙ্গনে যোহরবাদ অনুষ্ঠিত দোয়া মোনাজাতে উপজেলার অধিকাংশ এতিমখানা, মাদ্রাসা, ধর্মীয় প্রতিষ্ঠান, স্থানীয় মসজিদের সকল ইমাম, গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মৃধা আক্তার উজ জামান মিলনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক গোলাম কিবরিয়ার পরিচালনায় দোয়া মোনাজাত অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান সরদার মোঃ খালেদ হোসেন স্বপন, মুলাদী উপজেলা চেয়ারম্যান তরিকুল ইসলাম মিঠু। উপস্থিত ছিলেন বীর প্রতীক রত্তন আলী শরীফ, ডেপুটি কমান্ডার আঃ করিম হাওলাদার, মুক্তিযোদ্ধা দেলোয়ার রাঢ়ী, উপজেলা আ’লীগের সহ-সভাপতি শাহিনুর রহমান সিকদার, অধ্যক্ষ দেলোয়ার হোসেন, বাবুগঞ্জ থানার ওসি মিজানুর রহমান, কেদারপুর ইউপি চেয়ারম্যান নূরেআলম বেপারী, জাহাঙ্গীর নগর ইউপি চেয়ারম্যান তারিকুল ইসলাম, মাধবপাশা ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদিন, যুবলীগের সাধারন সম্পাদক মাসুদ করিম লাভু, যুবলীগ নেতা রিপন শিকদার,কাজী সাবু, ছাত্রলীগের সহ-সভাপতি আবু সুফিয়ান, ছাত্রলীগ নেতা মোঃ কাজী ইয়াছিন আরাফাত সোহেল, ওবায়দুল হক জুয়েল, ফায়জুল হক, অনতু মুনতাসির, তুষার সিকদার, স্বজল, সোলায়মান খান প্রমুখ।

দোয়া মোনাজাত অনুষ্ঠানে আবুল হাসানাত আবদুলাহ’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয়। এছাড়াও প্রয়াত বরিশাল জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শাহানআরা বেগমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন বরিশাল ওবায়ইদুল্লা জামে মসজিদের খতিব মির্জা মাওঃ নুর মুহাম্মাদ বেগ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp