বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল বিএম কলেজের শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল সরকারি ব্রজমোহন কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের প্রভাষক মোহাম্মদ আরাফাত হোসাইন এর উপর বর্বরোচিত হামলাকারি সন্ত্রাসী আমির হোসেন গাজী ওরফে বিপ্লবকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানবন্ধন অনুষ্ঠিত হয়।

বুধবার বেলা ১১ টায় সরকারি বিএম কলেজের শিক্ষক পরিষদের আয়োজনে বিএম কলেজের সামনে মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

মামলা দায়ের করার পরেও এরকম ন্যক্কারজনক হামলার আসামিরা এখনো গ্রেফতার হয়নি তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেন সরকারি বিএম কলেজের কর্মরত শিক্ষকবৃন্দ।

অভিযোগ রয়েছে- আরাফাত হোসেন ও তার পরিবারের সদস্যদের এখনো হুমকিও অকথ্য ভাষায় গালিগালাজ করে যাচ্ছে সন্ত্রাসী বাহিনীরা।

এ বিষয়ে মানববন্ধনে কলেজের শিক্ষকরা বলেন, একজন বিসিএস ক্যাডার ও সরকারি কলেজের প্রভাষকের উপর এরকম ন্যাক্কারজনক হামলার ঘটনায় আমরা বিব্রত ও উদ্বেগ প্রকাশ করছি। তাই আমরা চাই দ্রুত অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচার করা হোক হোক।’

প্রসঙ্গত, প্রভাষক মোহাম্মদ আরাফাত হোসাইন ২২ নং ওয়ার্ড জিয়া সড়কে ১৯৯৬ সালে তার পিতার ক্রয়কৃত জমিতে নির্মিত বাসভবন ‘ইরা মঞ্জিল’ বৃদ্ধ পিতা-মাতা ও স্ত্রী সন্তান সহ বসবাস করছেন। কিন্তু পরিতাপের বিষয় এই যে, শীর্ষ সন্ত্রাসী টেরা শাহজাহানের পুত্র আমির হোসেন গাজী ওরফে বিপ্লবের নেতৃত্বে তাদের পৈত্রিক সম্পত্তি থেকে উৎখাতের জন্য দীর্ঘদিন যাবৎ নানা রকম হয় ভয়-ভীতি ও অসৌজন্যমূলক আচরণ করে আসছিল। এরই ধারাবাহিকতায় হঠাৎ গত ২৭ অক্টোবর প্রভাষক আরাফাত হোসেনের বাসায় হামলা চালিয়ে ভাঙচুর করে এবং তাকে রড দিয়ে আঘাত করে হাত ভেংগে দেয়। তারপর আরাফাত হোসেন দ্রুত শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয় ওই দিন রাতেই বরিশাল কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করে। যার নাম্বার ৭৭, ধারা- ৪৪৭/৩২৩/৩২৫/৩০২/৪২৭/৫০৬, পেনাল কোড-১৮৬০।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp