বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বিপিএলের সপ্তম আসরে থাকছে বরিশাল বুলস!

নিজস্ব প্রতিবেদক :: বিপিএল ষষ্ঠ আসর শেষ হতে না হতেই ইতোমধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) চিন্তা-ভাবনা শুরু করে দিয়েছে সপ্তম আসরকে নিয়ে। জানা গেছে, বিপিলের সপ্তম আসরে বরিশাল থেকে পুনরায় দল ফিরবে। এবং নোয়াখালীর প্রতিনিধিত্ব করেও একটি দল দেখা যেতে পারে সপ্তম আসরে।

এর আগে বরিশাল বুলস বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলেছিল বরিশাল অঞ্চলের প্রতিনিধিত্বকারী দল হিসেবে।এমনটাই উল্লেখ করা হয়েছে বেসরকারি টেলিভিশন চ্যানেল চ্যানেল টুয়েন্টি ফোরের একটি প্রতিবেদনে। সপ্তম বিপিএলে তাই দল সংখ্যা বেড়ে দাঁড়াতে পারে ৯টিতে।

এ প্রসঙ্গে ক্রিকেট বোর্ডের মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস গণমাধ্যমকে বলেন, বরিশাল তো অনেক আগে থেকেই চেষ্টা করছে আরেকটি দল নিয়ে বিপিএলে ফেরার জন্য।

বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস জানিয়েছেন, ডিসেম্বরের প্রথম সপ্তাহে বিপিএল আয়োজন করতে চান তারা। যাতে সম্মতি আছে বেশিরভাগ ফ্র্যাঞ্চাইজির। গত বিপিএল আমরা জানুয়ারিতে শুরু করেছিলাম। এবার ডিসেম্বরে করতে চাচ্ছি। বড় কোনো সময়ের পার্থক্য কিন্তু নয়, এক মাস। জানুয়ারি থেকে ডিসেম্বরে এগিয়ে আনা হচ্ছে। আমি মনে করি এক মাস ফ্র্যাঞ্চাইজিগুলোর জন্য বড় কোনো সমস্যা না। তারাও ডিসেম্বরে খেলতে রাজী আছে।’

তিনি আরো বলেন, আমরা বিপিএলের দুটি আসর একই ক্যালেন্ডার ইয়ারে করতে পারিনি। আমার মনে হয় সব ফ্র্যাঞ্চাইজি চাইবে এটা সমন্বয় করে ফেলতে। অধিকাংশ ফ্র্যাঞ্চাইজি ইতিমধ্যে সম্মতি জানিয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp