বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভোলায় দুই উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে কোস্ট ট্রাস্টের চেক হস্তান্তর

এম.হাসনাইন আহমেদ হাওলাদার, ভোলাঃ ভোলায় করোনা ভাইরাস সংকট মোকাবেলায় পৃথকভাবে বোরহানউদ্দিন ও তজুমদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তাদের নিকট পঁচিশ হাজার টাকা করে মোট পঞ্চাশ হাজার টাকার নগদ চেক হস্তান্তর করেছে কোস্ট ট্রাস্ট বোরহানউদ্দিন ও তজুমদ্দিন শাখা।

প্রথমে বোরহানউদ্দিন: উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) জনাব মোঃ বশির গাজীর নিকট পঁচিশ হাজার টাকার নগদ চেক হস্তান্তর করে। এসময় কোস্ট ট্রাস্টের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মোঃ আল আমিন (এলাকা ব্যবস্থাপক), আবদুল মান্নান (শাখা ব্যবস্থাপক), রাজিব ঘোষ (প্রোগ্রাম অফিসার সিএফটিএম প্রকল্প ভোলা), মোঃ ইব্রাহীম (একাউন্স অফিসার) এবং মাওলানা সাইদুর রহমান (ব্যবস্থাপক এসটিএস)।

তজুমউদ্দিন: উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ আশ্রাফুল ইসলামের নিকট পঁচিশ হাজার টাকার নগদ চেক হস্তান্তর করে। এসময় কোস্ট ট্রাস্টের পক্ষ থেকে উপস্থিত ছিলেন- শরন চন্দ্র শীল (শাখা ব্যবস্থাপক), রাজিব ঘোষ (প্রোগ্রাম অফিসার), সিএফটিএম প্রকল্প। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ শামীম ও মোঃ লিটন (সদস্য জলবায়ু ফোরাম) তজুমদ্দিন।

প্রকাশ থাকে যে, করোনা ভাইরাস প্রাদুর্ভাব দেখা দেয়ার পর থেকে সরকারের সাথে যৌথভাবে কোস্ট ট্রাস্টের কর্ম এলাকার সকল উপজেলা, জেলায় লিফলেট বিতরন, সচেতনতা সভা ও আর্থিক অনুদান কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp