বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভোলায় ননএমপিও শিক্ষকরা পেলো প্রধানমন্ত্রীর প্রণোদনা উপহার

প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত করোনাকালীন সময়ে বিপর্যস্ত ও চরম কষ্টে থাকা ভোলা সদর উপজেলার ননএমপিও শিক্ষকদের মাঝে প্রণোদনার নগদ অর্থ বিতরণ করা হয়েছে। 

প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে ননএমপিও ভুক্ত স্কুল ও কলেজের শিক্ষক-কর্মচারীদের মাঝে উপজেলা প্রশাসনের উদ্যোগে  উপজেলা হলরুম মিলনায়তনে উপজেলা একাডেমিক সুপার ভাইজার মো. সিরাজুল ইসলাম শাওন  সভাপতিত্বে সামাজিক দূরত্ব বজায় রেখে ননএমপিও ভুক্ত স্কুল ও কলেজের শিক্ষক ও কর্মচারীদের প্রণোদনার নগদ অর্থ প্রদান অনুষ্ঠিত হয়েছে। উক্ত চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোশাররফের হোসেন।

তিনি বিভিন্ন ভোলা সদর উপজেলা বেসরকারি শিক্ষা  প্রতিষ্ঠানের ২১২ জন শিক্ষক ও কর্মচারীর মাঝে নয় লক্ষ বিয়াল্লিশ হাজার পাঁচশত টাকা শিক্ষক-কর্মচারীদের হাতে তুলে দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান সোহেল, উপজেলা কৃষি অফিসার  মুহাম্মদ রিয়াজউদ্দিন, বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইদুল হাসান সেলিম।

প্রণোদনা উপহার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান মোশাররফের হোসেন বলেন শিক্ষকরা মানুষ গড়ার কারিগর, প্রকৃত শিক্ষক সমাজে সকলের মাথার শিরোমণি হয়ে থাকেন। এ সময় তিনি ভোলা সদর উপজেলা সহ জেলার সকল শিক্ষকদের প্রতি তাদের ছাত্র-ছাত্রীদের এই মহামারি করোনা ভাইরাসের মধ্যে ঘরে বসে অনলাইনে ক্লাস নেয়া ও তাদের খোঁজখবর নেয়ার আহবান জানান।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp