বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভোলায় স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা

মনজু ইসলামঃ ভোলায় স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। জমির বিরোধ নিয়ে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে বলে জানিয়েছেন স্থানীয়রা।
সরেজমিন জানা যায়, নিহত স্কুল শিক্ষক মোস্তাফিজুর রহমানের সাথে একই গ্রামের সামসুদ্দিন সিকদার গংদের সাথে পূর্বথেকে বিরোধ চলে আসছিলো তারি ধারাবাহিকতায় ২১ এপ্রিল সকাল ১০টায় দু’পক্ষের মধ্যে লাঠিশোটা নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে এতে ৩ নং পূর্ব ও উত্তর দিঘলদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক গুরুতর আহত হলে তাকে গতকাল ভোলা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এবং আজ বিকেল ৪ টার পর তিনি ভোল সরকারি হাসপাতারের পুরুষ সার্জারির ৮ নং বেডে মারা জান।
নিহতের বড় ভাই আনোয়ারুল হক জানান, মৃত মোতাহার আলী সিকদারের ছেলে সামসুদ্দিন সিকদার, বজলুর রহমান, আসমা বেগম, খায়রুল আলম সহ আরো কয়েক জন বেধরক পিটিয়ে আমার স্কুল শিক্ষক ভাই মোস্তাফিজুর রহমানকে আহত করলে আমরা তাকে তাৎক্ষনিক ভোলা সদর হাসপাতালে ভর্তি করি। আজ বিকেলে সে হাসপাতালে মারা যান।
তার মৃত্যুর খবরে ভোলার সচেতন নাগরিক পরিষদের সভাপতি ও ভোলার প্রতিবাদি বিবেক মোঃ সফিকুল ইসলাম সফি তাৎক্ষনিক হাসপাতালে ছুটে যান এবং সাংবাদিকদের জানান, একজন স্কুল শিক্ষককে এভাবে পিটিয়ে হত্যা ভোলার প্রশাসনের কার্যক্রমকে প্রশ্নবিদ্ধ করেছে, আশা করবো পুলিশ প্রকৃত হত্যাকারিদের দ্রুত গ্রেফতার করে আইনের কাছে সোপর্দ করবে।
ভোলা সদর থানার ওসি সগির মিয়া বলেন, হত্যাকারিদের গ্রেফতারে অভিযান চলছে সাথে সাথে মামলার প্রস্তুতিও চলছে।
শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp