বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ভোলায় ১০ বছরের শিশুকে ২৫ বছর বয়স দেখিয়ে তরুণীর ধর্ষণ মামলা!

ভোলা প্রতিনিধি :: ভোলার চরফ্যাশন উপজেলায় ১০ বছরের এক শিশুর বয়স ২৫ বছর দেখিয়ে তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন ২২ বছরের এক বাক ও বুদ্ধি প্রতিবন্ধী তরুণী। এবং এমন অভিযোগে একটি মামলাও করেছেন। আর ধর্ষণে সহযোগিতার অভিযোগ করা হয়েছে ওই শিশুর বাবা ও বড় ভাইয়ের বিরুদ্ধে।

বসতবাড়ি থেকে উচ্ছেদ করতে স্থানীয় ভূমিদস্যুরা এমন নোংরা ষড়যন্ত্র কষছে, এমন অভিযোগ স্থানীয়দের।

স্থানীয়রা বলছেন, জমি জমার বিরোধকে কেন্দ্র করে নাবালক ছেলেকে মামলায় জড়ানো হয়েছে। তবে আদালতে করা অভিযোগটি তদন্তে প্রমাণিত না হওয়া পর্যন্ত পরিবারকে সব ধরনের সহায়তার আশ্বাস দিয়েছেন পুলিশ সুপার।

চরফ্যাশনের চর নুরুল আমিন গ্রামের জেলে আবদুল আলীর ১০ বছরের ছেলে নাইম বাড়ির পাশের একটি নুরানি মাদ্রাসার ছাত্র। ওই শিশুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে বাক ও বুদ্ধি প্রতিবন্ধী এক ২২ বছরের তরুণী বাদী হয়ে ভোলার নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলা করেছেন। মামলার এজহারে আসামি শিশুর বয়স উল্লেখ করা হয়েছে ২৫ বছর। আদালত অভিযোগ তদন্তের জন্য পুলিশকে দায়িত্ব দিয়েছেন।

শিশুর বাবা মায়ের অভিযোগ, ভূমিদস্যু তছির আহম্মেদ হঠাৎ করে অন্তঃসত্ত্বা হওয়া তার গৃহকর্মী প্রতিবন্ধী তরুণীকে দিয়ে মিথ্যা মামলা করিয়েছেন। আসামি শিশুর বাবা বলেন, আমার বড় ছেলে, ছোট ছেলেসহ আমাকে আসামি করা হয়েছে।

শিশুটির মা সাংবাদিকদের বলেন, আমার শিশুরে শত্রুতা করে মামলা দিছে আমি এর বিচার চাই। জমি জমা বিরোধকে কেন্দ্র করে নাবালক ছেলেকে মামলায় জড়ানো হয়েছে বলে জানিয়েছে প্রতিবেশীরাও।

আর বাদী অন্তঃসত্ত্বা হওয়ায় ডেলিভারির পরে ডিএনএ টেস্ট করে তদন্ত প্রতিবেদন দাখিল করবেন বলে জানিয়েছেন ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। তবে এর আগে শিশুর পরিবার যেন ক্ষতিগ্রস্ত না হয় সেটি নিশ্চিত করবে পুলিশ।

বিভিন্ন মাধ্যমে জানা গেছে, তছির আহম্মেদের সঙ্গে আসামিদের ২২ শতাংশ জমি নিয়ে দেওয়ানি আদালতে মামলা চলছে। সেক্ষেত্রে ধারণা করা হচ্ছে, বিরোধপূর্ণ ভূমি থেকে প্রতিপক্ষকে তাড়াতে গৃহকর্মীকে ধর্ষণ অভিযোগ এনেছেন তছির আহম্মেদ।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp