বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মুজিববর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু ফুটবল টূর্ণামেন্ট উদ্বোধন করেন এমপি জ্যাকব

চরফ্যাশন প্রতিনিধি :: মুজিববর্ষে জাতির জনক বঙ্গবন্ধু ফুটবল টূর্ণামেন্ট চরফ্যাশন উপজেলা শশীভূষণ বেগম রহিমা ইসলাম কলেজ মাঠে উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাবক এমপি।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সোয়েব আহম্মেদের সভাপতিত্বে রবিবার বিকাল ৪টায় নিজেই ফুটবল মেরে খেলা উদ্বোধন করেছেন।

এই সময় সংক্ষিপ্ত বক্তৃতা সাবেক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, বেগম রহিমা ইসলাম কলেজটি এই বছর এমপিওভূক্তি হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শতজন্ম বার্ষিকী উপলক্ষ্যে বেগম রহিমা ইসলাম ডিগ্রী কলেজ কর্তৃপক্ষ টূর্ণামেণ্টের আয়োজন করা তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি। মাদক ও অপরাধ থেকে মুক্তির জন্যে প্রয়োজন খেলা দূলার । শিক্ষার্থীগন পড়া-লেখার পাশা-পাশি ক্রিকেট ও ফুটবল খেলায় অংশ গ্রহণ করতে হবে।

তিনি আরো বলেন, চরফ্যাশনে মুসল্লিদের জন্য জ্যাকব টাওয়ারের পাশে অত্যাধুনিক মানের একটি মসজিদ নির্মাণ করা হচ্ছে। যে মসজিদের বিতরে ওজুখানা, গোলসখানা এবং মহিলাদের আলাদা নামায আদায়ের রুমসহ একসাথে সাড়ে ৪হাজার মুসল্লি নামায আদায় করতে পারবে।

উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবদীন আখন, চরফ্যাশন সরকারি কলেজের অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যাপক জামাল উদ্দিন মহাজন, সংগঠনিক সম্পাদক মো.মোরশেদ, জিন্নাগড় ইউপির চেয়ারম্যান মো. হোসেন মিয়া, এওয়াজপুর ইউপির চেয়ারম্যান মাহবুব আলম খোকন, রসুলপুর ইউপির চেয়ারম্যান জহির পন্ডিত প্রমুখ। এখানে ফুটবল প্রেমিরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp