বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

যাত্রীবোঝাই ইজিবাইককে চাপা দিয়ে পালাল বাস, নিহত ২

অনলাইন ডেস্ক :: রাজশাহীতে যাত্রীবোঝাই ইজিবাইককে চাপা দিয়ে পালিয়েছে যাত্রীবাহী একটি বাস। এতে ঘটনাস্থলেই মারা গেছেন ইজিবাইকের দুই যাত্রী। আহত হয়েছেন আরও তিনজন। শুক্রবার (১০ জুলাই) রাত ৮টার দিকে নগরীর বোয়ালিয়া থানার আলিফ-লাম-মীম ভাটা এলাকার রাজশাহী-নওগাঁ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

বোয়ালিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন দুই ইজিবাইক যাত্রীর নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, রাতে নগরীর নওদাপাড়া বাস টার্মিনাল থেকে বাঁধন পরিবহনের একটি বাস রাজশাহী-নওগাঁ মহাসড়ক হয়ে রেলগেটের দিকে যাচ্ছিল। পথে আলিফ-লাম-মীম ভাটার কাছে বাসটি বিপরীতগামী ইজিবাইককে সামনে থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান দুই যাত্রী। আহত হন আরও তিনজন। এরপর বাসটি নিয়ে প্রধান সড়ক ছেড়ে গলিতে ঢুকে পড়েন চালক। কিন্তু নগরীর চন্দ্রিমা থানার খোরশেদের মোড়ে গিয়ে স্থানীয়রা বাসটিকে আটকে দেন। পরে চন্দ্রিমা থানা পুলিশ বাসটির চালক নূর ইসলামকে আটক করে।

ওসি নিবারণ চন্দ্র বর্মন বলেন, দুর্ঘটনায় আহত তিনজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp