বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

লিওনেল মেসির গোলে কোনোমতে জয় পিএসজির

অনলাইন ডেস্ক ::: আরও একটি ম্যাচে হোঁচট খেতে যাচ্ছিলো প্যারিস সেন্ট জার্মেই। তবে শেষ পর্যন্ত মেসির গোলে কোনোমতে রক্ষা পেলো। পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে পারলো তারা।

শনিবার রাতে ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে মেসির গোলে ১২ নম্বরে থাকা দল তুলুজকে ২-১ ব্যবধানে হারিয়েছে পিএসজি। এই জয়ের ফলে পয়েন্ট টেবিলে শীর্ষস্থান আরও নিরঙ্কুশ হলো প্যারিসের ক্লাবটির। ২২ ম্যাচ শেষে তাদের পয়েন্ট ৫৪। ২১ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে মার্সেই। ৪৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে লেন্স। তুলুজের পয়েন্ট ২৯।

ইনজুরির কারণে নেইমার এবং কিলিয়ান এমবাপে’র কেউই ছিলেন না একাদশে। মেসির একার কাঁধেই দলকে টেনে নিয়ে যাওয়ার দায়িত্ব ছিল এদিন।

ঘরের মাঠে ভঙ্গুর দল নিয়ে খেলতে নেমে শুরুতেই পিছিয়ে পড়ে পিএসজি। ২০ মিনিটেই গোল হজম করে বসে তারা। ব্রাঙ্কো ফন ডেন বুমেন গোল করে এগিয়ে দেন তুলুজকে। ৩৮ মিনিটে গোল শোধ করে পিএসজিকে সমতায় ফেরান মরক্কান ফুটবলার আশরাফ হাকিমি।

১-১ সমতা দিয়ে দ্বিতীয়ার্ধ শুরু করে পিএসজি এবং তুলুজ। খেলার ৫৮তম মিনিটে গোল করেন মেসি। তার এই গোলেই জয় নিশ্চিত হলো পিএসজির।

এমবাপে-নেইমার না থাকার কারণে গুগো একিতিকে এবং ভিতিনহাকে নিয়ে আক্রমণের নেতৃত্ব দেন মেসি। ম্যাচ শেষে কোচ গ্যালতিয়ের বলেন, ‘লিওনেল হলেন আমাদের ইঞ্জিন। তিনি নিজে গোল করেছেন এবং গোলের সুযোগ তৈরি করেছেন। আমি পুরো দলকেই বলেছি যে, তারা যেন তার (মেসি) জন্যই খেলে।’

মার্কে ভেরাত্তির নিষেধাজ্ঞার কারণে মিডফিল্ডে খেলার সুযোগ পান রেনাতো সানচেজ। কিন্তু পর্তুগালের এই মিডফিল্ডারকে চোখের পানিতে মাঠ ছাড়তে হয়। মাত্র ১২ মিনিটের মাথায় উরুর ইনজুরিতে পড়ে মাঠ ছাড়তে হয়েছিলো তাকে।

২০ মিনিটে দুর্দান্ত এক ফ্রি-কিকে পিএসজির জাল ভেদ করেন ফন ডেন বুমেন। ৩৩তম মিনিটে মেসির ফ্রি-কিক থেকে গোলের চেষ্টা করেও ব্যর্থ হন মার্কুইনহোস। তবে এর ৫ মিনিট পর, আশরাফ হাকিমি আর ভুল করেননি। বক্সের বাইরে থেকে দুর্দান্ত এক শটে গোল করে দলকে সমতায় ফেরান।

৫৮ মিনিটে একেবারে বক্সের একপ্রান্ত থেকে দারুণ শটে গোল করে তুলুজের জালে বল প্রবেশ করান মেসি। খেলা শেষ হওয়ার ঠিক আগ মুহূর্তে আরও একটি শট নিয়েছিলেন মেসি। কিন্তু বলটি পোস্টে লেগে ফিরে আসে। শেষ পর্যন্ত ২-১ গোলে জয় নিয়েই মাঠ ছাড়ে পিএসজি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp