বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

সবাই একযোগে কাজ করলে জনগণের কল্যাণ সাধন হবে : বরিশাল রেঞ্জ ডিআইজি

নিজস্ব প্রতিবেদক :: পুলিশ ও গণমাধ্যম কর্মীগণ পরস্পরের পরিপূরক হিসেবে কাজ করলে সমাজের আরো পরিবর্তন সম্ভব বলে জানিয়েছেন বরিশাল রেঞ্জের নব নিযুক্ত ডিআইজি এসএম আক্তারুজ্জামান। তিনি বলেন, আমাদের সবার উদ্দেশ্যই দেশ ও সমাজের কল্যাণ সাধন করা। এক্ষেত্রে আমরা একযোগে কাজ করলে জনগণের আরো অনেক কল্যাণ সাধন হবে।

সোমবার বরিশাল রেঞ্জ সদর দপ্তরে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

ডিআইজি এসএম আক্তরুজ্জামান বলেন, আসন্ন ইউপি নির্বাচনে পুলিশ ও প্রশাসন জিরো টলারেন্স নিয়ে কাজ করছে। আমরা যেকোন মূল্যে এ নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে বদ্ধ পরিকর। তিনি বলেন, দক্ষিণাঞ্চলের ৬টি জেলার পুলিশ ছাড়াও রেঞ্জ থেকে এসএএফ, আর্মড পুলিশ ব্যাটেলিয়ন-এর বাইরে র‌্যাব ও আনসার ব্যাটেলিয়ন সহ অঙ্গিভূত আনসার এ নির্বচনে আইন-শৃঙ্খলা রক্ষায় কাজ করবে। এর বাইরে কোস্ট গার্ডকেও কয়েকটি উপজেলায় কাজে লাগানোর কথা জানান ডিআইজি।

এসএম আক্তারুজ্জামান মাদকসহ যেকোন সমাজ বিরোধী কর্মকান্ড প্রতিরোধে সর্বাত্মক শক্তি নিয়ে কাজ করার অঙ্গীকারের কথা জানিয়ে এ লক্ষে সবার সহযোগীতা কামনা করেন। পাশাপাশি কোন পুলিশ কর্মী যদি দায়িত্ব-কর্তব্যে অবহেলা ও উদশীনতা প্রদর্শন করে সে ব্যপারে সুনির্দিষ্ট অভিযোগ পেলে কঠোর ব্যবস্থা গ্রহণের কথাও জানান ডিআইজি।

বরিশাল রেঞ্জে যোগদানের পরে গণমাধ্যম কর্মীদের সাথে প্রথম এ মতবিনিময় সভায় অতিরিক্ত ডিআইজি এএম এহসানউল্লাহ ছাড়াও রেঞ্জ সদর দপ্তরের এসপিগন এবং বরিশাল প্রেস ক্লাবের সভাপতি মুঃ ইসমাইল হোসেন নেগবান ও সম্পাদক কাজী মিরাজ মাহমুদ সহ বিভিন্ন গণমাধ্যম কর্মীগন বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় গণমাধ্যম কর্মীগণ বরিশালের বাবুগঞ্জ ছাড়াও হিজলা ও মেহেদিগঞ্জের কয়েকটি ইউপি’র নির্বাচনে শান্তি-শৃঙ্খলা নিয়ে সংশয় প্রকাশ করেন। পাশাপাশি কিছু পুলিশ কর্মকর্তার করণে পুলিশ বিভাগের সাথে গণমাধ্যম কর্মীদের দূরত্ব তৈরি হচ্ছে বলেও জানান। ডিআইজি এসএম আক্তারুজ্জমান এসব বিষয় খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের কথাও জানান। পাশাপাশি তার দরজা সব সময়ই গণমাধ্যম কর্মীসহ সাধারণ জনগণের জন্য খোলা রয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp