বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

সরকারি প্রাথমিকে শিক্ষক নিয়োগে প্রথম ধাপের চূড়ান্ত ফল হতে পারে আজ

অনলাইন ডেস্ক ::: সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রথম ধাপের চূড়ান্ত ফল প্রকাশ হতে পারে আজ (মঙ্গলবার)। মন্ত্রণালয় অনুমোদন দিলে আজ যেকোনো সময় এ ফল প্রকাশ হতে পারে। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

গতকাল (সোমবার) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের সিনিয়র তথ্য অফিসার মাহবুবুর রহমান বলেন, প্রথম ধাপের চূড়ান্ত ফল আগামীকাল (মঙ্গলবার) বিকেল বা সন্ধ্যায় প্রকাশ করা হতে পারে।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব ফরিদ আহমেদ মঙ্গলবার সকালে জানিয়ছেন, প্রথম ধাপের চূড়ান্ত ফল তৈরির কাজ শেষ হয়েছে। এখন শেষ সময় যাচাই-বাছাই চলছে। আশা করছি আজ এ ধাপের চূড়ান্ত ফলাফল প্রকাশ করতে পারবো।

গত ৮ ডিসেম্বর রংপুর, বরিশাল ও সিলেট বিভাগের অধীন ১৮ জেলায় সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত লিখিত পরীক্ষা নেওয়া হয়। তিন বিভাগে এবার মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৩ লাখ ৬০ হাজার ৬৯৭ জন। ৫৩৫টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়। লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা গত ৩১ জানুয়ারি পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে।

প্রাথমিকের সহকারী শিক্ষক নিয়োগের কার্যক্রম দ্রুত শেষ করতে এবারই প্রথম আবেদন ও নিয়োগ পরীক্ষা ধাপে ধাপে নেওয়া হচ্ছে। এ নিয়োগে তিন ধাপে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পরীক্ষাও তিন ধাপে নেওয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp