বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

সাংবাদিক তানুর নামে মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন

অনলাইন ডেস্ক :: ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল, তথ্য প্রদানে বাঁধা ও হয়রানি বন্ধ এবং সাংবাদিক তানভীর হাসান তানুর নামে করা মিথ্যা মামলা বাতিলের দাবিতে কুড়িগ্রামে মানববন্ধন ও সমাবেশ করেছে স্থানীয় সাংবাদিকরা।

মঙ্গলবার (১৩ জুলাই) দুপুর ১২টায় কুড়িগ্রাম প্রেস ক্লাব আয়োজিত ঘণ্টাব্যাপী এ মানববন্ধন ও সমাবেশে বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিকরা অংশ নেয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, কুড়িগ্রাম প্রেস ক্লাবের সভাপতি অ্যাড. আহসান হাবীব নীলু, দৈনিক কুড়িগ্রাম খবরের প্রকাশক ও সম্পাদক ছানালাল বকসী, কুড়িগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব, একাত্তর টিভি ও জনকণ্ঠের স্টাফ রিপোর্টার রাজু মোস্তাফিজ, ইন্ডিপেন্ডেন্ট টিভি ও কালেরকণ্ঠের আব্দুল খালেক ফারুক, বাংলা ভিশন ও ইউএনবির শফিকুল ইসলাম বেবু, এনটিভির হাসিবুর রহমান হাসিব, নিউজ২৪ ও দৈনিক সংবাদের হুমায়ুন কবির সূর্য্য, দৈনিক ইত্তেফাক ও বাংলা নিউজের ফজলে ইলাহী স্বপন, জাগোনিউজ২৪.কমের মাসুদ রানা, বার্তা বাজারের সুজন মোহন্ত প্রমুখ।

বক্তব্যে প্রেস ক্লাব সভাপতি অ্যাড. আহসান হাবীব নীলু বলেন, ঠাকুরগাঁও হাসপাতালের রোগীদের খাবারে অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে লেখায় সাংবাদিক তানভীর হাসান তানুর নামে ডিজিটাল অ্যাক্টে মামলা অত্যন্ত ন্যাক্কারজনক। হাসপাতালের রোগীদের খাবারের দুর্নীতির বিষয়টি প্রমানিত হলেও সংশ্লিষ্ট ঠিকাদারের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা হয়েছে। ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল এবং সাংবাদিক তানভীর হাসান তানুর নামে মিথ্যা মামলা অবিলম্বে বাতিল করা হোক।

কুড়িগ্রাম খবরের প্রকাশক ও সম্পাদক ছানালাল বকসী বলেন, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল, তথ্য প্রদানে বাধা ও হয়রানি বন্ধ করা হোক। সাংবাদিক তানভীর হাসান তানুর বিরুদ্ধে মিথ্যা মামলা বাতিলসহ সংবাদ প্রকাশের ক্ষেত্রে সাংবাদিকদের স্বাধীনতা ও নিরাপত্তা নিশ্চিত করা হোক।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp