বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

সাংবাদিক সুবর্ণা নদীর হত্যাকারীদের দুষ্টান্তমূলক শাস্তি ও বিচারের দাবীতে বরিশালে মানববন্ধন

শামীম আহমেদ, ॥ বেসরকারী স্যাটেলাইট টিভি চ্যানেল আনন্দ টিভি পাবনা প্রতিনিধি সুবর্ণা আক্তার নদীর হত্যাকারীদের গ্রেফতার করে কঠোর দৃষ্টান্তমূলক বিচারের মাধ্যমে শাস্তিসহ সাংবাদিক সুরক্ষা আইন বাস্তবায়ন করার জন্য সরকারের প্রতি আহবান জানিয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃস্পতিবার (৩০ই আগস্ট) সকাল ১১টায় বরিশাল বিভাগের ব্যানারে নগরীর সদররোডে এ কর্মসূচি পালন করে।

আনন্দ টিভি বরিশাল বিভাগীয় প্রতিনিধি কাজী আল-আমিনের সভাপতিত্বে মানববন্ধন প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বরিশাল মেট্রোপলিটন প্রেস ক্লাবের সভাপতি কাজী আবুল কালাম আজাদ,যুগ্ম সম্পাদক এম.আর প্রিন্স,দৈনিক জনকন্ঠ বরিশাল স্টাফ রিপোর্টার খোকন আহমেদ হিরা, সংবাদ কর্মী মামুন অর রসিদ নোমানী।

মানববন্ধন প্রতিবাদ সমাবেশে একাত্বতা প্রকাশ করে আরো অংশ গ্রহন করেন বরিশাল তরুন সাংবাদিক ফোরাম, অনলাইন মিডিয়াসহ বিভিন্ন সংবাদ কর্মী।

প্রতিবাদ সমাবেশে সংবাদ কর্মীরা বলেন সরকার ও তার আইন শৃঙ্খলা বাহিনী এত তৎপর থাকার পরও সাগর-রুনি থেকে শুরু করে এ পর্যন্ত দেশে সাংবাদিক হত্যা ও নির্যাতনের অভিযোগে একজন অপরাধীকেও সরকার আইনের আওতায় আনতে পারেনি আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

তাই প্রতিটি সাংবাদিক নির্যাতন ও হত্যাকারীদের অবিলম্বে দ্রুত বিচারের কাঠ গড়ায় দাঁড় করাবার জন্য সরকারের কাছে আহবান জানান।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp