বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

সাদিক আবদুল্লাহ’র বরিশালের রাজনীতিতে একটি মহৎ উদ্যোগ গ্রহন

নিজস্ব প্রতিবেদক ।। প্রাতিষ্ঠানিক সিদ্ধান্ত গ্রহনে অনেককে তাক লাগিয়ে আলোচনার কেন্দ্র বিন্দুতে পৌছা বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ রাজনীতিতে একটি মহতী উদ্যোগ গ্রহনের সিদ্ধান্ত নিয়েছেন।

তিনি ঘোষনা করেছেন দেশ স্বাধীন হওয়ার পর থেকে এখন পর্যন্ত বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের যে সকল নেতা-কর্মী দলের জন্য শহীদ হয়েছেন অথবা স্বাভাবিক মৃত্যু হয়েছে তাদের সকলের রুহের মাগফেরাত কামনায় প্রতি বছর ইংরেজি নববর্ষের প্রথম দিন অর্থাৎ জানুয়ারি মাসের ১ তারিখ শোক সভা এবং মিলাদ মাহফিলের আয়োজন করা হবে।

একই সাথে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের সকল নেতা-কর্মীরা ওই দিন কালো ব্যাজ পরিধান করবে।

মেয়র গত ১ নভেম্বর বরিশাল মহানগর আওয়ামী লীগের ৯ ও ১০ নম্বর ওয়ার্ডের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের যেসকল নেতাকর্মী মারা গেছেন তাদের মৃত্যু বার্ষিকী পালনে উদ্যোগ গ্রহনের উপর জোড় দেন।

তিনি বলেন, যারা সংগঠনকে গতিশীল করতে ভূমিকা রেখেছিলেন কিন্তু এখন আর বেঁচে নেই তাদের জন্য কিছু করা যায় কিনা। ওই ভাবনা থেকে তিনি তাঁর ফেইসবুক ওয়ালে একটি পোস্ট শেয়ার করেন।

তাতে তিনি ১ জানুয়ারি জেলা ও মহানগর আওয়ামী লীগের প্রয়াতদের স্মরনে দোয়া মোনাজাত ও কালোব্যাজ ধারন কর্মসূচি পালনের কথা জানান।

মেয়রের এই মহতি উদ্যোগ সংগঠনের প্রয়াত নেতৃবৃন্দকে বর্তমান নেতৃবৃন্দের মাঝে বাঁচিয়ে রাখবেন বলে মনে করা হচ্ছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp