বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

স্কুলছাত্রীকে নিয়ে মসজিদের ঈমাম উধাও!

অনলাইন ডেস্ক :: নোয়াখালী সুবর্ণচরে পূর্ণিমা আক্তার (১৪) নামের এক স্কুলছাত্রীকে নিয়ে পালিয়ে গেলেন মসজিদের এক ঈমাম। ওই ঈমাম ৩ সন্তানের জনক বলে জানা গিয়েছে।

ওই ঈমামের নাম নুরুল আলম (৩৮)। নুরুল আলম সুবর্ণচর উপজেলার আন্ডার চর ইউনিয়নের জাকির মিকারের বাড়ির জয়নাল আবেদীনের ছেলে।

অন্যদিকে পূর্ণিমা আক্তার চর ওয়াপদা ইউনিয়নের পূর্ব চরজব্বর গ্রামের মো. ফারুকের মেয়ে। সে স্থানীয় সুবর্ণচর গার্লস স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রী

পুলিশ ও এলাকাবাসী জানায়, নুরুল আলম সুবর্ণচর উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের পূর্ব চরজব্বর গ্রামের হাজী দুদা মিয়া জামে মসজিদের ঈমাম ও আল আমিন বাজার মাদ্রাসার শিক্ষক। নুর আলম ২১ এপ্রিল শবে বরাতের রাতে চরজব্বর গ্রামের মো. ফারুকের মেয়ে স্থানীয় সুবর্ণচর গার্লস স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রী পূর্নিমা আক্তার প্রেমের ফাঁদে ফেলে অজানার উদ্দ্যেশ্য পাড়ি জমায়। তখন থেকে অনেক খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পাওয়া যায়নি।

এলাকাবাসী জানান, নুরুল আলম এর আগেও একাধিক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক করেছে, মসজিদের ইমাম ছিলো তাই ভালো মনে করে কেউ কোন প্রতিবাদ করেনি। নুরুল আলমের পৈতৃক বাড়ী নোয়াখালী সদর উপজেলার আন্ডরচর ইউনিয়নে। সে দীর্ঘ বছর ধরে পূর্ব চরজব্বর গ্রামে থাকে এবং সে এলাকায় তাবিজ কবজের ব্যবসা করতো।

পূর্ণিমার বাবা জানান, তারা প্রাথমিকভাবে মেয়ে হারানো গেছে মর্মে একটি সাধারণ ডায়েরি করেন, এবং তিনি বিশ্বস্ত সূত্রে জানতে পেরেছেন, নুর আলম তার মেয়েকে কোর্টের মাধ্যমে বিয়েও করেছেন।

এদিকে নুর আলমের বর্তমান স্ত্রী বলেন, সে সমাজের ইমাম ছিল, সে এমন কাজ করবে, আমি ভাবতেও পারিনি। বর্তমানে পূর্ণিমার পরিবার আমাকে হুমকি দিচ্ছে। এখন আমি নুরল আলমের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছি।

তিনি বলেন, আমার ৬ বছর বয়সী এক সন্তান মারা গেছে, বর্তমানে ৪ বছর বয়সের সিয়াম নামের আরেক সন্তান বড় হচ্ছে এবং ৩ মাসের অনাগত সন্তান আমার পেটে, এই অবস্থায় আমি কোথায় যাবো, কি করবো বুঝতে পারছি না।

চরজব্বর থানার ওসি সাহেদ উদ্দিন চৌধুরী বলেন, মেয়ের বাবা একটি জিডি করেছেন। মোবাইল ট্র্যাকিং করা হচ্ছে। লোকেশন পাওয়া গেলে মেয়েটিকে উদ্ধার ও তাকে গ্রেপ্তার করা হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp