বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

স্কুলছাত্রীর গলা কাটা লাশ আলুক্ষেত থেকে উদ্ধার

অনলাইন ডেস্ক :: বগুড়ার শিবগঞ্জে সাদিয়া খাতুন নামে এক স্কুলছাত্রীর গলা কাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে লাশটি উদ্ধারের পর বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্তের প্রেরণ করা হয়েছে।

পুলিশ বলছে, বৃহস্পতিবার স্থানীয় একটি আলুক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সাদিয়া খাতুন শিবগঞ্জ থানার তালিবপুর পুর্বপাড়া গ্রামের দিনমজুর শাহিনুর রহমানের মেয়ে। সে কৃঞ্চপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

জানা গেছে, গত বুধবার বিকেল থেকে নিখোঁজ হয় সাদিয়া। সন্ধ্যা পর্যন্ত বাড়ি না ফেরায় এলাকায় মাইকিং করা হয়। এ ছাড়াও রাতভর বিভিন্ন স্থানে সন্ধান করেও তার খোঁজ পাওয়া যায়নি। আজ সকাল থেকে খোঁজাখুঁজির একপর্যায় বাড়ি থেকে ৫ শ গজ দূরে এক আলুক্ষেতে সাদিয়ার গলা কাটা মরদেহ পাওয়া যায়।

স্থানীয় লোকজন জানায়, বুধবার রাতে তালিবপুর গ্রামে এক পীরের আস্তানায় জিকিরের আয়োজন করা হয়। সাদিয়া অন্যান্যদের সাথে সেখানে যায়। এর পর থেকেই হঠাৎ করেই নিখোঁজ ছিল সে।

মোকামতলা পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ সনাতন সরকার বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে তথ্য পেতে অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp