বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

স্বরূপকাঠিতে আ’লীগের কমিটি গঠনের প্রতিবাদে সমাবেশ-বিক্ষোভ মিছিল


পিরোজপুর :: স্বরূপকাঠিতে অগঠনতান্ত্রিক ভাবে আওয়ামীলীগের ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন করার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
আজ শনিবার সকালে ইন্দুরহাটের শাইনিং ষ্টার কিন্ডার গার্টেন মাঠে অনুষ্ঠিত সমাবেশে বক্তৃতা করেন সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, সাবেক উপজেলা চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এস এম মুইদুল ইসলাম, উপজেলা অওয়ামীলীগের সহ সভাপতি মো. মহিউদ্দিন আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম সিকদার, শিক্ষা সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কাজী সাইফুদ্দিন তৈমুর, উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুস সালাম রেজা, যুবলীগ নেতা শহীদুল ইসলাম রিপন, মো. নাসির উদ্দিন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, দীর্ঘ দিনের আওয়ামীলীগের নির্যাতিত ও ত্যাগী নেতাদের বাদ রেখে হাইব্রিড আর বিতর্কিত লোকজন নিয়ে সম্মেলনের নামে প্রহোসন সৃষ্টি করে স্বরূপকাঠির ঐতিহ্যবাহী আওয়ামীলীগের ক্ষতি সাধন করা হচ্ছে। বর্তমান সংসদ সদস্য মৎস্য ও পশু সম্পদ মন্ত্রী শম রেজাউল করিম সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ শাহ আলমসহ পরীক্ষিত নেতৃবৃন্দকে বাইরে রেখে কোন পকেট কমিটি মেনে নেওয়া হবে না বলে সমাবেশে ঘোষনা দেওয়া হয়।

সমাবেশ শেষে একটি বিশাল বিক্ষোভ মিছিল শুরু হয়ে ইন্দুরহাট ও মিয়ারহাট বন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পাঠাগার চত্বরে শেষ হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp