বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

হিজলায় জুয়ারনামে ৪ যুবককে ফাঁসিয়ে জেল হাজতে প্রেরণ, মূলহোতা উধাও

হিজলা প্রতিনিধি :: বরিশালের হিজলা উপজেলায় ৪ যুবককে জুয়ার নামে ফাঁসিয়ে দিয়ে জেল হাজতে প্রেরণ করল হিজলা থানা পুলিশ। মূল জুয়াড়িকে রহস্যজনক ভাবে ছেড়ে দেওয়া হল। জানাযায় ২৯ মার্চ রাত আনুমানিক ১০ টার দিকে উপজেলার শ্রীপুর গ্রামের মালেক দেওয়ানের কলা বাগানে সঙ্গবদ্ধ একটি জুয়ারু দল জুয়া খেলার সময় স্থানীয় কেউ হট লাইনে ফোন দিলে হিজলা থানার এস আই সালেহ আহাম্মেদের নেতৃত্বে একটি পুলিশ দল ঘটনাস্থলে দিয়ে চি‎হ্নিত জুয়াড়ি বাবুল বেপারিকে আটক করতে পারলেও বাকিরা পালিয়ে যান।

তখন জুয়ার বোর্ডের আশপাশে থাকা আরিফ, মাহমুদ, কালাম, ইব্রাহীম কে পুলিশ জুয়াড়ি হিসেবে আটক করে। কিছুক্ষণ পরেই শুরু হয় দেন দরবার। স্থানীয় মুরাদের নিকট ৫ জনকে ছেড়ে দেওয়া বাবদ ১ লক্ষ টাকা দাবী করে। তখন আরিফ, মাহমুদ, কালাম, ইব্রাহীম টাকা দিতে অস্বীকার করে বলেন, আমরা জুয়া খেলিনি আমরা কেন টাকা দেব।

এদিকে চি‎হ্নিত জুয়াড়ি বাবুল বেপারীকে তাৎক্ষণিক মোটা অঙ্কের টাকার মাধ্যমে ছেড়ে দেওয়া হয়। স্থানীয় মাসুম ও সালাউদ্দিন জানান, বাবুল বেপারীকে পুলিশ আটক করে আফসার উদ্দিন মাদ্রাসা পর্যন্ত নিয়ে গেছে সেটা স্থানীয় কারোরই অজানা নয়। স্থানীয় আবুল কালাম আজাদ বলেন, নিরাপরাধ ৪ যুবককে যে ভাবে জুয়ায় ফাঁসানো হলো এটা দুঃখজনক, আর জুয়াড়ি বাবুল বেপারীকে যে ভাবে ছেড়ে দিলো এতে করে আইনের প্রতি মানুষের শ্রদ্ধা হারিয়ে যাবে। কেন জুয়াড়ি বাবুল বেপারীকে ছেড়ে দেওয়া হল এমন প্রশ্নের জবাবে হিজলা থানার অফিসার ইনচার্জ অসীম কুমার সিকদার বলেন, এমনটা হওয়ার কথা নয়, আমি বিষয়টি খতিয়ে দেখব।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp