বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

২৫০ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

অনলাইন ডেস্ক :: নারায়ণগঞ্জের সোনারগাঁও থানাধীন কাঁচপুর এলাকা থেকে ২৫০ বোতল ফেনসিডিলসহ রুবেল হোসেন (২৮) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) ভোর সাড়ে ৪টায় উপজেলার কাঁচপুর সিএনজি অ্যান্ড রিফিলিং সেন্টারের সামনে চেকপোস্ট স্থাপন করে একটি প্রাইভেটকার তল্লাশি করে ২৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে র‍্যাব-১১’র একটি আভিযানিক দল।

এ সময় গ্রেফতারকৃতর কাছ থেকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

বৃহস্পতিবার দুপুর ৩টায় সিদ্ধিরগঞ্জে অবস্থিত র‍্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, আসামি রুবেল বরিশাল জেলার কাজীরহাট থানাধীন আন্দারমানিক এলাকার মো. আনিস মুন্সীর ছেলে। তিনি নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন আটি হাউজিং এলাকায় বসবাস করেন এবং প্রাইভেটকার চালিয়ে জীবিকা নির্বাহ করেন।

গ্রেফতারকৃত আসামি ও পলাতক আসামি পরস্পর যোগসাজশে প্রাইভেটকারযোগে যাত্রী পরিবহনের আড়ালে অভিনব পন্থায় ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ফেনসিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদক ব্যবসা ছিল তার একমাত্র পেশা। মূলত প্রাইভেটকার চালক তার একটি ছদ্মবেশ মাত্র।

এদিকে গ্রেফতারকৃত ও পলাতক আসামির বিরুদ্ধে সোনারগাঁও থানায় আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন জসিম উদ্দিন চৌধুরী।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp