বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বাউফলে দুদকের অভিযানে ব্যবসায়ী গ্রেপ্তার, জরিমানায় মুক্তি

মিশু সিকদার, বাউফল প্রতিনিধি ::: পটুয়াখালীর বাউফলে অভিযান চালিয়ে মোশারেফ হোসেন (৪৫) নামের এক কম্পিউটার ও ফটোস্ট্যাট ব্যবসায়ীকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক) বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলার নির্বাচন অফিসের সামনের দোকান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে,দুদকের এনফোর্সমেন্ট অভিযানের আওতায় ও অভিযোগের ভিত্তিতে নির্বাচন কর্মকর্তার অফিসের সামনের একটি কম্পিউটার কম্পোজ ও ফটোস্ট্যাটের দোকানে অভিযান চালায় দুর্নীতি দমন কমিশন (দুদক),পটুয়াখালী। এসময় দোকান মালিক মোশারেফ হোসেনকে আটক করা হয়। উদ্ধার হয় নির্বাচন কর্মকর্তার সীল, কয়েকটি নাগরিক সনদ ও অন্যান্য কাগজপত্র। পরে মোবাইলকোর্টের মাধ্যমে সহকারী কমিশনার (ভূমি) বায়েজিদুর রহমান ১০ হাজার টাকা জরিমানা আদায় করে ভবিষ্যতের জন্য সতর্ক করে ছেরে দেন। পরে দুদক কর্মকর্তাদের উপস্থিতে উদ্ধার হওয়া সকল কাগজপত্র পুড়িয়ে দেয়া হয়।

এ ব্যপারে দুদকের কর্মকর্তারা কোন ধরনের বক্তব্য দিতে রাজি হননি।

সহকারী কমিশনার (ভূমি) বায়েজিদুর রহমান বলেন, আটক মোশারেফ হোসেনের কাছে কিছু কাগজপত্র পাওয়াগেছে যা তার কাছে রাখার এখতিয়ার নাই। সে অপরাধে দন্ডবিধির ১৮৬০ এর ২৯১ ধারায় ১০হাজার টাকা জরিমানা আদায় ও তাকে পরবর্তী সময়ের জন্য সতর্ক করে ছেরে দেয়া হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp