বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

ঈদকে ঘিরে বরিশালে নির্বাচনি প্রচারণায় ব্যস্ত মনোনয়ন প্রত্যাশীরা

অনলাইন ডেস্ক // বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীরা ঈদ-উল-ফিতরকে ঘিরে নির্বাচনি প্রচারণা চালিয়েছেন। বিলবোর্ডে ঈদ শুভেচ্ছা, ঈদগাহে কোলাকুলি, লোকজনের সঙ্গে দেখা করা এবং অতিথি আপ্যায়নের মাধ্যেমে তারা নির্বাচনি প্রচারণা চালান।
শনিবার (১৬ জুন) বরিশালে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয় নগরীর হেমায়েত উদ্দিন ঈদগাহ ময়দানে। এই মাঠে নামাজ আদায়ের পর ঈদ শুভেচ্ছা বিনিময় করেন বিসিসির সাম্ভাব্য মেয়র প্রার্থী বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, মাহাবুব উদ্দিন (বীরবিক্রম), মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এ কে এম জাহাঙ্গীর হোসাইন, আওয়ামীলীগ নেতা কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম, জাতীয় পার্টির সম্ভাব্য মেয়র প্রার্থী শিল্পপতি ইকবাল হোসেন তাপস।

এছাড়া আওয়ামীলীগের সম্ভাব্য মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ কালিবাড়ী রোডে এলাকাবাসীর সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি নিজ বাসভবনে অতিথিদের অ্যাপায়ন করেন। অতিথিদের মধ্যে ছিলেন– মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ কে এম জাহাঙ্গীর হোসাইন, কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম ও জাতীয় পার্টির সম্ভাব্য মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপসসহ অনেকে।

এদিকে নিউ সার্কুলার রোড ও হাসপাতাল রোডে এলাকাবাসীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম ও জাতীয় পার্টির সম্ভাব্য মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস।

অন্যদিকে পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক (মন্ত্রী পদমর্যাদায়) স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রাণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির চেয়ারম্যান আবুল হাসনাত আবদুল্লাহ নামাজ আদায় করেন গৌরনদী ঈদগাহ্ ময়দানে, আর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস নামাজ আদায় করেন বানারীপাড়া মাহমুদিয়া মদ্রাসা ময়দানে। নামাজ শেষে তারা এলাকাবাসীর সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় এবং বাসভবনে অতিথি আপ্যায়ন করেন।

বিসিসি মেয়র বিএনপি নেতা আহসান হাবীব কামাল ঈদগাহ্ ছাড়াও তার আলেকান্দার বাসভবনে এলাকাবাসীর সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার নগরীর পশ্চিম কাউনিয়ায় সৈয়দা মজিদুন্নেসা মাধ্যমিক বিদ্যালয় মাঠে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। উত্তরজেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক সংসদ মেজবাহ উদ্দিন ফরহাদ পাতারহাট থানা মসজিদ ময়দানে, জেলা বিএনপি সভাপতি এবায়েদুল হক চাঁন আমানতগঞ্জ ঈদগাহ্ ময়দানে এবং তাদের বাসভবনে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

এছাড়া শেখ হাসিনা সরকারের নানা উন্নয়ন তুলে ধরে আসন্ন বরিশাল সিটি করপোরেশন নির্বাচন ও জাতীয় নির্বাচনকে সামনে রেখে মুলাদী ও বাবুগঞ্জ উপজেলায় ব্যতিক্রমধর্মী প্রচারণা করেছেন যুবলীগের কেন্দ্রীয় সহসম্পাদক মিজানুর রহমান। সরকারের নানা উন্নয়ন ও জনকল্যাণমূলক কাজের কথা উল্লেখ করে বিলবোর্ড, পোস্টার, লিফলেট ও হ্যান্ডবিল হাট-বাজার, স্কুল-কলেজসহ জনগুরুত্বপূর্ণ এলাকায় সবার হাতে হাতে পৌঁছে দেন এই যুবলীগ নেতা।

বরিশাল-৩ আসন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী মিজানুর রহমান বলেন, ‘দেশের সাধারণ মানুষ চায় উন্নয়ন। আওয়ামী লীগ তা করতে পারায় দেশ আজ মধ্যম আয়ের দিকে এগিয়ে গেছে। দেশজুড়ে উন্নয়নের কারণে নৌকার ওপর আস্থা রাখছে মানুষ।
আমাদের উচিত দেশের উন্নয়ন খবর সবাইকে জানিয়ে দেওয়া। তাতে দেশের আশাহত ও দিশেহারা মানুষগুলো ভরসা পাবেন।’ আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাধারণ মানুষ নৌকা মার্কায় ভোট দিয়ে যোগ্য দলকে জয়ী করবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp