বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

নাসিমা সরোয়ারকে কাছে পেয়ে উচ্ছাসিত নগরীর ভোটাররা

স্টাফ রিপোর্টার ॥ আগামী ৩০ জুলাই বরিশাল সিটি করপোরেশন নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে চলছে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের প্রচার-প্রচারণার কাজ। আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি ও ইসলামী আন্দোলন বাংলাদেশসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকরা চালাচ্ছেন প্রচার-প্রচারণার কাজ। প্রচার-প্রচারণায় থেমে নেই প্রার্থীদের স্বজনরাও।
সরেজমিনে গিয়ে দেখা যায়, বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি দলীয় মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ারের ধানের শীষ প্রতীকে ভোট চাইছেন তার স্ত্রী নাসিমা সরোয়ার। নগরীর বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে মজিবর রহমান সরোয়ারের ধানের শীষের পক্ষে ভোট চাইছেন তিনি। ভোটাররা নাসিমা সরোয়ারকে কাছে পেয়ে অনেকটা উল্লাস প্রকাশ করেন। অনেকে আবেগ আপ্লুত হয়ে নাসিমা সরোয়ারকে বুকে জড়িয়ে নেন।
নগরীর অনেক ভোটাররা এই প্রতিবেদককে জানান, নাসিমা সরোয়ার অনেক ভাল মনের মানুষ। তিনি মজিবর রহমান সরোয়ারের মতই সবাইকে ভালবাসেন, কাছে টানেন, মানুষের কষ্ট বোঝেন। আমরা নাসিমা সরোয়ারকে কাছে পেয়ে আনন্দিত। তারা আরও জানান, আমরা চাই মজিবর রহমান সরোয়ার বরিশাল সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হন। যাতে করে আমরা নাসিমা সরোয়ারকে এভাবেই সব সময় কাছে পেতে পারি।
শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp