বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে ছেলের পিটুনিতে মায়ের মৃত্যু!

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরে ছেলের আঘাতে মা খুন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ছেলের দাবী মায়ের স্বাভাবিক মৃত্যু, স্থানীয়দের দাবী হত্যা। এঘটনায় এলাকায় চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

উপজেলার শোলক ইউনিয়নের দক্ষিণ ধামুরা গ্রামের মৃত হাবিবুর রহমান হাওলাদারের ছেলে আমির হোসেন হাওলাদার(৫০), তার মা আলেয়া বেগম (৭৫) কে প্রায়ই মারধর করতো বলে অভিযোগ করেছে এলাকাবাসী। এ নিয়ে এলাকায় একাধিকবার শালিশ বৈঠক হয়। এরই ধারাবাহিকতায় আমির হোসেন ৭ নভেম্বর সকালে বসতঘরের মধ্যে তার বৃদ্ধ মাকে পিটিয়ে গুরুত্বর আহত করেছে বলে জানান স্থানীয়রা।

পরে গুরুত্বর আহত অবস্থায় আলেয়া বেগম ধামুরা বন্দরের ব্যবসায়ী সিদ্দিক ফকিরের কাছে মারধরের ঘটনা জানান। এরপর পাশ্ববর্তী রিয়াজ হোসেন এর হোটেলে গিয়ে আলেয়া বেগম পানি খেতে চায় এবং মাথায় পানি দিতে বলে। তখন রিয়াজ কি হয়েছে বলে ওই বৃদ্ধা মহিলার কাছে জানতে চাইলে তিনি রিয়াজকে বলেন আমার একমাত্র ছেলে আমাকে মেরে ফেলার জন্য মারধর করেছে। তারপর রিয়াজ তাকে ধামুরা বন্দরস্থ পল্লি চিকিৎসকের কাছে নিয়ে গেলে বৃদ্ধার অবস্থার বেগতিক দেখে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। এরপর বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসার জন্য গেলে সেখানে চিকিৎসারত অবস্থায় ওই দিনই আলেয়া বেগম এর মৃত্যু হয়। তরিৎ গতিতে আমির হোসেন তার মাকে পারিবারিক কবরস্থানে দাফন করেন। চঞ্চল্যকর হত্যার ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসী প্রশাসনের বিভিন্ন মহলে মৌখিক অভিযোগ করে।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকালে বরিশাল র‌্যাব-৮ এর চৌকস টিম ফল ব্যবসায়ী আমির হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য গ্রেফতার করে।

এ বিষয়ে ব্যবসায়ী সিদ্দিক ফকির সহ একাধিক ব্যক্তি জানিয়েছেন, আমির হোসেন প্রায়ই তার মাকে মারধর করত বলে শুনেছি তবে বহুবার শালিশ বৈঠক করা হয়েছে।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক এলাকার একাধিক ব্যক্তি জানিয়েছে, আমির হোসেন একমাত্র ছেলে হওয়ায় মায়ের জমি আত্মসাৎ করার জন্যই তাকে খুন করা হয়েছে। তার বোনেরা ভয়ে মুখ খুলতে সাহস পাচ্ছে না।

উজিরপুর মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান জানান, আমি সদ্য যোগদান করেছি বিষয়টি আমার জানা নেই তবে পরিবারের ওয়ারিশদের লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp