বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

কাউখালীতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত


কাউখালী প্রতিনিধি: পিরোজপুরের কাউখালীতে নানা কর্মসূচির মধ্য দিয়ে বিজয় দিবস পালিত হয়েছে। সোমবার সকালে একত্রিশ বার তোপধ্বনির মাধ্যমে শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করে উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্বা সংসদ, পুলিশ প্রশাসন, বাংলাদেশ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন, বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠন, কাউখালী প্রেসক্লাব, ছাত্রলীগ, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, মহিলা পরিষদ সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

পরে সরকারী বালক বিদ্যালয়ে মাঠে জাতীয় পতাকা উত্তোলন এবং কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন এবং বানী পাঠ করেন উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ মিঞা ও উপজেলা নির্বাহী অফিসার মোছা. খালেদা খাতুন রেখা। পুলিশ, আনসার ভিডিপি, বয়স্কাউট, গার্লস গাইডসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মার্চপাষ্ট, কুচকাওয়াচ ও শরীর চর্চা প্রদর্শন করে।

এসকল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন, ভাইস চেয়ারম্যান নার্গিস আক্তার হাদিয়া, ওসি নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এবিএম শাহজাহান, সাধারণ সম্পাদক তালুকদার মোঃ দেলোয়ার হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান পল্টন, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান মিঠু, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মাহমুদ খান খোকন, ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ মিল্টন সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়া মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, চিত্রাংকন প্রতিযোগিতাসহ খেলাধুলা, অলোচনা সভা ও সংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp

আপনার মন্তব্য করুন :