বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

আজ সাংবাদিক রিশাদের জন্মদিন

নিজস্ব প্রতিবেদক ::: আজ তরুণ সাংবাদিক তানজিমুন রিশাদের শুভ জন্মদিন। ১৯৯৬ সালের ২২শে ফেব্রুয়ারী ঝালকাঠি সদর উপজেলায় এক সম্ভান্ত্র মুসলিম পরিবারে জম্মগ্রহন করেন তিনি।

রিশাদ বরিশাল থেকে প্রকাশিত দৈনিক আজকের সুন্দরবন পত্রিকার যুগ্ম বার্তা সম্পাদক পদে কর্মরত দীর্ঘদিন ধরে সুনামের সাথে দায়িত্ব পালন করছেন। এছাড়া এরআগে জাতীয় ও স্থানীয় বেশ কয়েকটি দৈনিক পত্রিকায় সুনামের সাথে আরোপিত দায়িত্ব যথাযথভাবে পালনের মধ্য দিয়ে সর্বত্র প্রশংসা কুড়িয়েছেন।

তরুন এই সংবাদকর্মী পেশাদার সাংবাদিকদের সংগঠন সাংবাদিক ইউনিয়ন বরিশাল ও তরুন সাংবাদিকদের সমন্বয়ে গঠিত বরিশাল তরুন সাংবাদিক ঐক্য পরিষদের ও সদস্যভুক্ত রয়েছেন।

এদিকে জানা গেছে, সংবাদমাধ্যমে সংশ্লিষ্টতার পাশাপাশি সামাজিক দ্বায়বদ্ধতার স্থানে অনড় থেকে সামাজিক সংগঠনেও রেখেছেন ইতিবাচক ছাপ।

রিশাদ ‘ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন’ বরিশাল জেলার গুরুত্বপূর্ণ পদ সহ অন্যান্য সামাজিক- সাংস্কৃতিক সংগঠনের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করে আসছেন তিনি।

অনুজ সংবাদকর্মী রিশাদ সাংবাদিকতার মুলনীতি অনুসরণের মধ্য দিয়ে কর্ম-দক্ষতার কারণে কর্মক্ষেত্রে স্বল্পসময়েই অনন্য গ্রহণযোগ্যতা অর্জনে সক্ষম হয়েছেন।

তার জন্মদিনে বরিশালের সর্বস্তরের মানুষ তাকে শুভেচ্ছা ও পেশাগত দায়িত্ব যথাযথভাবে পালনের মধ্য দিয়ে সাফল্যের ধারা অব্যাহত রাখবেন এ প্রত্যাশা করেছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp